সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

ইফতার মাহফিলে চেয়ারম্যানের ঘোষণা ৩ শ আসনে প্রার্থী দেবে এনপিপি

1সিলেটপোস্ট রিপোর্ট :আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেবে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)। এ লক্ষ্যে সারাদেশে কাজ চলছে। রোববার সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের হলরুমে এনপিপি সিলেট জেলা শাখার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এনপিপি ও ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্টের চেয়ারম্যান শেখ শওকত হোসেন নিলু প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এনপিপি সিলেট জেলা শাখার সদস্য সচিব সুমন মিয়ার সঞ্চালনায় ও জেলা শাখার আহবায়ক মো. সেলিম আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ শওকত হোসেন নিলু বলেন, দেশের মানুষ বিএনপি আওয়ামী লীগের যন্ত্রনায় অতিষ্ঠ। মানুষ পরিবর্তন চায়। আর এ লক্ষ্যে সাধারণ মানুষ তৃতীয় শক্তির অপেক্ষায় রয়েছে। জনগনের আস্থা অর্জন করে, জনগনকে সাথে নিয়েই এনপিপি তৃতীয় শক্তি হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে। আর এ লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এনপিপি কাজ করে যাচ্ছে। নির্বাচনে ৩০০ আসনে এনপিপি প্রার্থী নিশ্চিত করার লক্ষ্যে সারাদেশে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে।
অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন এনপিপির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মন্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূল ন্যাপের চেয়ারম্যান পারভিন নাছের খান ভাসানী, বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের চেয়ারম্যান শেখ সহিদুজ্জামান, এনপিপির প্রেসিডিয়াম সদস্য মো. বাবুল সরদার তাকারী, এনপিপির ভাইস চেয়ারম্যান ডা. আলতাফ হোসেন, এনপিপির যুগ্ম মহাসচিব ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী সৈয়দ মাহমুদুল হক আক্কাস, এনপিপির মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা মাসুদ লিপি, ন্যাশনাল পিপলস ওলামা পার্টির সভাপতি মাওলানা নুর মোহাম্মদ সিরাজী, সিলেট বিভাগীয় অনলঅইন প্রেসক্লাবের সদস্য সচিব শেখ মো. লুৎফুর রহমান, এনপিপির সুনামগঞ্জ জেলা আহবায়ক তালুকদার মো. মকবুল হোসেন। শুরুতে তেলাওয়াত করেন মাওলানা নুর মোহাম্মদ সিরাজী। আলোচনা সভা শেষে পরে দোয়া অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.