সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

কাপ্তান হোসেন ইসলামী জনকল্যাণ ট্রাস্টের নগদ অর্থ বিতরণ

3দক্ষিণ সুরমা প্রতিনিধি ঃ দক্ষিণ সুরমার মোগলাবাজার রেঙ্গা হাজীগঞ্জে মোঃ কাপ্তান হোসেন ইসলামী জনকল্যাণ ট্রাস্টের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে রেঙ্গা হাজীগঞ্জ বাজারের একটি কমিউনিটি সেন্টারে গতকাল ১১ জুন শনিবার সকালে এলাকার গরীব দুঃস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

মোঃ কাপ্তান হোসেন ইসলামী জনকল্যাণ ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মুহিবুর রহমানের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য আব্দুল মুনিম এর পরিচালনায় অর্থ বিতরণ পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ট্রাস্টের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম দারা, দৈনিক সিলেটের ডাক এর দক্ষিণ সুরমা প্রতিনিধি জাহাঙ্গীর আলম মুসিক, হারুনুর রশীদ হিরন, আফতাব উদ্দিন, সাইফুল ইসলাম মেম্বার, ময়নুল ইসলাম মঞ্জু, শিহাব উদ্দিন শাহাব, আব্দুল জব্বার, কামরান ইবনে কাপ্তান, মাওলানা রফিকুল ইসলাম প্রমুখ।
ট্রাস্টের পক্ষ থেকে দুঃস্থ অসহায় ৫ শত ৬০ জন দরিদ্র মধ্যে জনপ্রতি ৫ শত টাকা এবং ২ শতজনের মধ্যে ১ শত টাকা করে মোট ৩ লক্ষ টাকা বিতরণ করা হয়।
এসময় বক্তারা বলেন, হত দরিদ্র জনগোষ্ঠির কল্যাণে প্রবাসী কাপ্তান হোসেনের সহযোগিতা সত্যি প্রশংসার দাবীদার। এর মাধ্যমে গরীবদের মুখে হাসি ফুটে, সমাজ হয় সমৃদ্ধ। প্রবাসী কাপ্তান হোসেন প্রতি বারের ন্যায় এবার তার প্রেরিত অর্থ দেশের সর্বক্ষেত্রেই অবদান রাখছে। তাই দুঃস্থদের কল্যাণে সব সময় সহযোগিতা করার জন্য প্রবাসীদের প্রতি আহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.