সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

মিল্কি, লোকমান, ও বিশ্বজিৎকে প্রকাশ্যে কোন দলের সন্ত্রাসীরা হত্যা করেছে: প্রশ্ন জামায়াতের

সিলেটপোস্ট রিপোর্ট :55আওয়ামী লীগ নেতা ও জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ এমপি রোববার জাতীয় সংসদে জামায়াতকে সন্ত্রাসীদের ধারক-বাহক হিসেবে অভিহিত করে যে বক্তব্য দিয়েছেন তার প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের।

রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ডা. তাহের বলেন, সম্প্রতি দেশে যে সব হত্যাকা- সংঘটিত হয়েছে তার জন্য আওয়ামী লীগ সরকারই দায়ী। তারা এসব হত্যাকাণ্ডের দায়-দায়িত্ব কিছুতেই এড়াতে পারেন না। আমরা যদি একটু পেছনের দিকে তাকাই তাহলে দেখব আওয়ামী লীগের লোকেরাই প্রশাসনের ছত্রছায়ায় দেশে একের পর এক হত্যাকা- ঘটিয়েছে। তারা প্রকাশ্য দিবালোকে যে সব হত্যাকা- ঘটিয়েছে তার কোন বিচার হয়নি।

তিনি বলেন, আওয়ামী লীগ নেতা উপাধ্যক্ষ আবদুস শহীদ এমপি সাহেব জবাব দিবেন কি? বিশ্বজিৎকে হাজার হাজার লোকের সামনে প্রকাশ্য দিবালোকে কোন্ দলের সন্ত্রসীরা হত্যা করেছে? যুবলীগ নেতা মিলকিকে কোন্ দলের সন্ত্রাসীরা হত্যা করেছে? নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর ৭ খুনের হত্যাকারী ও হত্যার মদদদাতা সন্ত্রাসীরা কোন্ দলের? মাগুরায় মায়ের গর্ভের শিশুকে গুলি বর্ষণকারী সন্ত্রাসীরা কোন দলের? সিলেটে শিশু রাজন হত্যাকারী সন্ত্রাসীরা কোন্ দলের? গাইবান্ধায় শিশু সামিউলের ওপর গুলিবর্ষণকারী সন্ত্রাসী এমপি কোন্ দলের? ঠাকুরগাঁয়ে অমুসলিমদের জমি দখলকারী সন্ত্রাসী এমপি দবিরুল ইসলাম কোন্ দলের? নরসিংদীর মেয়র  লোকমান হোসেনের হত্যাকারী সন্ত্রাসীরা কোন্ দলের? এভাবে প্রকাশ্য দিবালোকে শত শত ঘটনা ঘটিয়েছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। শত শত মানুষের সামনে সংঘটিত এ সমস্ত ঘটনা সংঘটনকারী সন্ত্রাসীরা কোন্ দলের তা উপাধ্যক্ষ আবদুস শহীদ সাহেব এবং তার দলের নেতা-নেত্রীরা জবাব দিবেন কি?

তিনি আরও বলেন, জামায়াতে ইসলামী এবং বিএনপিকে সন্ত্রাসের ধারক-বাহক হিসেবে না দেখে রঙ্গিন চশমাটি চোখ থেকে সরিয়ে স্বচ্ছ আয়নায় নিজেদের মুখ আরেকবার দেখার চেষ্টা করুন। আমরা নিশ্চিত যে, তাহলে আপনারা নির্ভুল উত্তরটি পেয়ে যাবেন। আমরা কী আশা করতে পারি যে, আপনারা এ ধরনের ঘৃণিত মিথ্যাচার বন্ধ করবেন?”

অপর এক বিবৃতিতে শনিবার ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ “জঙ্গি নামে যারা ধরা পড়ছে তারা জামায়াত-শিবির। জামায়াত-শিবির এসপির স্ত্রীকে নৃশংসভাবে হত্যা করেছে।” মর্মে যে মন্তব্য করেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আজাদ।

হামিদ আযাদ বলেন, “বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা একেবারে অসত্য। তার এ বক্তব্যের কোন ভিত্তি নেই। তিনি জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ভাবমর্যাদা ক্ষুণ্ন করার হীন উদ্দেশ্যেই অসত্য বক্তব্য দিয়েছেন। তোফায়েল আহমেদের বক্তব্যের জবাবে আমাদের স্পষ্ট বক্তব্য হলো জঙ্গি নামে যারা ধরা পড়েছে তাদের কারো সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের কোন সম্পর্ক নেই এবং এসপির স্ত্রীকে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের হত্যা করার প্রশ্নই আসে না। জামায়াত সব সময়ই হত্যা ও সন্ত্রাসের রাজনীতিকে ঘৃণা করে। তাই জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন অসত্য বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য আমি বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের প্রতি আহ্বান জানাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.