সংবাদ শিরোনাম
শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «   তাহিরপুরে ৭টি ইউনিয়নে ৪৮ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল  » «   শান্তিগঞ্জ প্রেসক্লাব’র কমিটি গঠন:সামিউল সভাপতি ও সবুজ সাধারন সম্পাদক   » «   সিলেট ওসমানী হাসপাতাল থেকে নারী চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার  » «   সিলেটে অনুষ্ঠিত বিসিএলের ষষ্ঠ ম্যাচে ২১৬ রানে অলআউট হন মাহমুদুল্লাহরা  » «   রাজপথকে প্রকম্পিত করে নেত্রীকে মুক্ত করতে হবে-সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু  » «   সুনামগঞ্জে আহত নারীকে চিকিৎসার পরিবর্তে ডা.শ্যামল বমর্নের ছাড়পত্র দেয়ার অভিযোগ  » «   নবীগঞ্জে যানযট নিরসনে উচ্ছেদ অভিযান শুরু  » «   ওসমানীনগরে আচরণ বিধির তোয়াক্কা না করে ‘ফ্রি স্টাইলে’প্রার্থীদের প্রচারণা   » «   সুনামগঞ্জের ছাতকে কলেজ ছাত্র হত্যা মামলায় তিন জনের যাবজ্জীবন কারাদন্ড প্রদান  » «  

দেরি না করে আজ রাতেই নয়া এই পন্থা অবলম্বন করে দেখুন না!

33সিলেটপোস্ট ডিজিটাল ডেস্ক:প্রচলিত একটা ধারণা রয়েছে, বিয়ের কয়েক বছরের মধ্যেই ভারতীয় দম্পতিদের মধ্যে যৌনতা সংক্রান্ত চাহিদা না কি বেশ কমে আসে। কেন্টাকি বিশ্ববিদ্যালয়ের সেক্স রিসার্চার ক্রিস্টিন মার্ক কিন্তু দম্পতিদের মধ্যে ফুলশয্যার রাতের আবেশ ফিরিয়ে আনার একটি সহজ উপায় বাতলেছেন।

তিনি বলছেন, “একজন সঙ্গীর সঙ্গে বেশ কয়েক বছর কাটানোর পর সেক্স সংক্রান্ত আলোচনা এক এক সময় একঘেয়ে হয়ে ওঠে। আবার বিয়ের বেশ কয়েক বছর পরেও নতুন কোনও পজিশন ট্রাই করার কথা বলতে অনেক পুরুষ ও মহিলাই ভয় পান।” মার্ক এক সহজ পদ্ধতিতে আপনার সঙ্গীর মনে সুকৌশলে যৌন চাহিদা জাগিয়ে তোলার উপায় বের করেছেন। তিনি বলছেন, একটি সাদামাটা মিথ্যা কথাই এর জন্য যথেষ্ট।

sex-3

মার্ক বলছেন, “স্ত্রীকে বলুন আপনি গতকাল রাতে এক অদ্ভুত স্বপ্ন দেখেছেন। দেখেছেন, আপনি ও আপনার স্ত্রী দুজনে মিলে ডার্টি পজিশন ট্রাই করছেন। বানিয়ে বলতে থাকুন, আপনি স্বপ্নে দেখেছেন আপনারা থ্রিসামে লিপ্ত।” ফলাফল কী হতে পারে? মার্কের দাবি, স্ত্রীর মনে কোনও সেক্স সিক্রেট থাকলে তিনি সঙ্গে সঙ্গে বলবেন, “আমরা নতুন কিছু কেন ট্রাই করছি না?” এই কথাটুকু শুনলেই বুঝবেন, সেই রাতে আপনার যৌন চাহিদা পূরণে আপনার স্ত্রী কোনও খামতি রাখবেন না! আপনার স্ত্রীই বলতে শুরু করবেন, তাঁর মনের গোপন অভিসন্ধির কথা। তাহলে আর দেরি না করে আজ রাতেই নয়া এই পন্থা অবলম্বন করে দেখুন না!

sex-2

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.