সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

দেরি না করে আজ রাতেই নয়া এই পন্থা অবলম্বন করে দেখুন না!

33সিলেটপোস্ট ডিজিটাল ডেস্ক:প্রচলিত একটা ধারণা রয়েছে, বিয়ের কয়েক বছরের মধ্যেই ভারতীয় দম্পতিদের মধ্যে যৌনতা সংক্রান্ত চাহিদা না কি বেশ কমে আসে। কেন্টাকি বিশ্ববিদ্যালয়ের সেক্স রিসার্চার ক্রিস্টিন মার্ক কিন্তু দম্পতিদের মধ্যে ফুলশয্যার রাতের আবেশ ফিরিয়ে আনার একটি সহজ উপায় বাতলেছেন।

তিনি বলছেন, “একজন সঙ্গীর সঙ্গে বেশ কয়েক বছর কাটানোর পর সেক্স সংক্রান্ত আলোচনা এক এক সময় একঘেয়ে হয়ে ওঠে। আবার বিয়ের বেশ কয়েক বছর পরেও নতুন কোনও পজিশন ট্রাই করার কথা বলতে অনেক পুরুষ ও মহিলাই ভয় পান।” মার্ক এক সহজ পদ্ধতিতে আপনার সঙ্গীর মনে সুকৌশলে যৌন চাহিদা জাগিয়ে তোলার উপায় বের করেছেন। তিনি বলছেন, একটি সাদামাটা মিথ্যা কথাই এর জন্য যথেষ্ট।

sex-3

মার্ক বলছেন, “স্ত্রীকে বলুন আপনি গতকাল রাতে এক অদ্ভুত স্বপ্ন দেখেছেন। দেখেছেন, আপনি ও আপনার স্ত্রী দুজনে মিলে ডার্টি পজিশন ট্রাই করছেন। বানিয়ে বলতে থাকুন, আপনি স্বপ্নে দেখেছেন আপনারা থ্রিসামে লিপ্ত।” ফলাফল কী হতে পারে? মার্কের দাবি, স্ত্রীর মনে কোনও সেক্স সিক্রেট থাকলে তিনি সঙ্গে সঙ্গে বলবেন, “আমরা নতুন কিছু কেন ট্রাই করছি না?” এই কথাটুকু শুনলেই বুঝবেন, সেই রাতে আপনার যৌন চাহিদা পূরণে আপনার স্ত্রী কোনও খামতি রাখবেন না! আপনার স্ত্রীই বলতে শুরু করবেন, তাঁর মনের গোপন অভিসন্ধির কথা। তাহলে আর দেরি না করে আজ রাতেই নয়া এই পন্থা অবলম্বন করে দেখুন না!

sex-2

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.