সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

ওসমানীনগরে জঙ্গিদমনে পুলিশের মতবিনিময়

2সিলেটপোস্ট রিপোর্ট :জনপ্রতিনিধি সাধারণ নাগরিকসহ সকলের সম্মিলিত প্রচেষ্টায় জঙ্গিদমন ও আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা যাবে। ধর্মীয় উগ্রতা, হত্যা বোমাবাজি আর খুন খারাপি করে ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠিত করা যাবে না। সমাজে শান্তি শৃংখলা রক্ষায় পুলিশ প্রশাসনের সাথে জনগণ এক হয়ে কাজ করলে সমাজে অপরাধীরা ঠিকে থাকতে পারবে না ।

রোববার বিকেলে ওসমানীনগর থানা পুলিশের উদ্যোগে থানা মিলনায়তনে জঙ্গিদমন ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে জনপ্রতিধিদের সাথে মতবিনিময় সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরীর সভাপতিত্বে ও এসআই রমা প্রসাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার নুরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলী, ওসমানীনগর থানার ওসি(তদন্ত) আনোয়ারুল ইসলাম, দয়ামীর ইউপি চেয়ারম্যান লেখক ও সাংবাদিক আব্দুল হাই মোশাহিদ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, তাজপুর ইউপির চেয়ারম্যান এমরান রব্বানী, সাদীপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রব, উছমানপুর ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান মঈনুল আজাদ ফারুক, পশ্চিম পৈলনপুর ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাফিজ এমতিন গেদাই, ওসমানীনগর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন আনা, গোয়ালাবাজার ইউপি সদস্য আব্দুস সামাদ, বেলাল আহমদ, মহিলা সদস্য কৈলানী রাণী, উমরপুর ইউপি সদস্য আখলু মিয়া, পশ্চিম পৈলনপুর ইউপি সদস্য ধন মিয়া প্রমূখ।

মতবিনিময় সভায় ওসমানীনগর উপজেলার ৮টি ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান, সদস্য ও মহিলা সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় জনপ্রতিনিধিরা ওসমানীনগরে জঙ্গিদমন ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনকে সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি প্রদান করেন। পাশাপাশি যে কোন অনাকাংখিত ঘটনায় দায়ী ব্যক্তিদের আইনের আওতায় আনা ও নির্ষোদ ব্যক্তিদের যেন অযথা হয়রানি করা না হয় সে দিকে সজাগ থাকার জন্য তারা পুলিশের কর্তা ব্যক্তিদের প্রতি অনুরোধ জানান। রোববার সন্ধা সাড়ে সাতটায় ওসমানীনগর থানায় উপজেলার হিন্দু সম্প্রদায়ের লোকদের নিয়ে অনুরূপ আরেকটি মতবিনিময় সভা করে ওসমানীনগর থানা পুলিশ প্রশাসন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.