সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সরকার মৃত্যুর যন্ত্রণায় ছটফট করছে: রিজভী

5সিলেটপোস্ট রিপোর্ট :বর্তমান সরকার সমাজ ও রাষ্ট্রের মানবিক চেহারা হরণ করে নিয়ে এখন মৃত্যুর যন্ত্রণায় ছটফট করছে বলে মন্তব্য করেছে বিএনপি।

সোমবার দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ মন্তব্য করেন।

রিজভী বলেন, গণতন্ত্রকে উৎখাত করে গোটা  সমাজকেই অধ:পতনের শেষ অধ্যায়ে পৌঁছে দিয়েছে এই সরকার। অনাচার, পাপ আর অধিকার হরণের বিভৎসতায় সরকার এখন মৃত্যুর যন্ত্রনায় ছটপট করছে।

জনগণ সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার প্রস্তুতি নিচ্ছে মন্তব্য করে রিজভী বলেন, এই অবৈধ ভোটারবিহীন সরকারের বিরুদ্ধে খুব শীঘ্রই অপরাজয়ের মনোবল নিয়ে দেশের মানুষ এক তীব্র প্রতিরোধ  গড়ে তোলার প্রস্তুতি নিচ্ছে।

সরকারের বিদায়ের থার্ড বেল অর্থাৎ তৃতীয় ঘণ্টা বেজে গেছে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক বিলকিস শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, মাদারিপুর জেলা ছাত্রদলের নেত্রী মুনমুন আক্তার প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.