সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

আসুন মগের মুল্লুকের রাজাদের সাবাস! সাবাস!! বলে বাহবা দিতে থাকি: ইমরান

178সিলেটপোস্ট রিপোর্ট :পটুয়াখালীর বাউফলে হিন্দু ধর্মাবলম্বী মা ও মেয়েকে ধর্ষণের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেছেন, সাড়াশি অভিযানের মৌসুমে কিছু না বলাই ভালো। বরং খুঁজে দেখা যেতে পারে তারা বিএনপি-জামাত ছিল কিনা।

ইমরান তার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এসব কথা বলেন।

ইমরান তার স্ট্যাটাসে উল্লেখ করেন, সনাতন ধর্মাবলম্বী এক মা ও মেয়েকে জোর করে ট্রলারে তুলে নিয়ে নদীতে ঘুরে ঘুরে পালাক্রমে ধর্ষণ করেছে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

শনিবার রাতে পটুয়াখালীর বাউফল উপজেলার তেঁতুলিয়া নদী এলাকায় ওই ঘটনা ঘটে। এক পর্যায়ে মা মেয়ের চিৎকারে আশপাশের জেলেরা তাদের উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।

16

এ সংবাদের মন্তব্য হিসেবে ইমরান উল্লেখ করেন, সাড়াশি অভিযানের মৌসুমে কিছু না বলাই ভালো। বরং খুঁজে দেখা যেতে পারে তারা বিএনপি-জামাত ছিল কিনা! তাদের পোকা-মাকড়ে কামড় দিয়েছিল কিনা! অথবা এই ষড়যন্ত্রে মোসাদের যোগসুত্র আছে কিনা!!

আর সবাই মিলে আসুন মগের মুল্লুকের রাজাদের সাবাস! সাবাস!! বলে বাহবা দিতে থাকি! সাবাস!!!

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.