সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

আসুন মগের মুল্লুকের রাজাদের সাবাস! সাবাস!! বলে বাহবা দিতে থাকি: ইমরান

178সিলেটপোস্ট রিপোর্ট :পটুয়াখালীর বাউফলে হিন্দু ধর্মাবলম্বী মা ও মেয়েকে ধর্ষণের ঘটনায় ক্ষোভ প্রকাশ করে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেছেন, সাড়াশি অভিযানের মৌসুমে কিছু না বলাই ভালো। বরং খুঁজে দেখা যেতে পারে তারা বিএনপি-জামাত ছিল কিনা।

ইমরান তার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এসব কথা বলেন।

ইমরান তার স্ট্যাটাসে উল্লেখ করেন, সনাতন ধর্মাবলম্বী এক মা ও মেয়েকে জোর করে ট্রলারে তুলে নিয়ে নদীতে ঘুরে ঘুরে পালাক্রমে ধর্ষণ করেছে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

শনিবার রাতে পটুয়াখালীর বাউফল উপজেলার তেঁতুলিয়া নদী এলাকায় ওই ঘটনা ঘটে। এক পর্যায়ে মা মেয়ের চিৎকারে আশপাশের জেলেরা তাদের উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।

16

এ সংবাদের মন্তব্য হিসেবে ইমরান উল্লেখ করেন, সাড়াশি অভিযানের মৌসুমে কিছু না বলাই ভালো। বরং খুঁজে দেখা যেতে পারে তারা বিএনপি-জামাত ছিল কিনা! তাদের পোকা-মাকড়ে কামড় দিয়েছিল কিনা! অথবা এই ষড়যন্ত্রে মোসাদের যোগসুত্র আছে কিনা!!

আর সবাই মিলে আসুন মগের মুল্লুকের রাজাদের সাবাস! সাবাস!! বলে বাহবা দিতে থাকি! সাবাস!!!

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.