সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

হবিগঞ্জে গ্রামবাসীদের মাঝে সংঘর্ষ, পুলিশসহ আহত ৫০

3সিলেটপোস্ট রিপোর্ট :হবিগঞ্জ সদর উপজেলায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন। এ ঘটনায় কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। সংঘর্ষের সময় আশপাশে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

পূর্ব বিরোধের জের ধরে সোমবার (১৩ জুন) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত থেমে থেমে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে নজির (২০), সুরুজ (৩৫), আয়াত (২২), মর্তুজ (৬০), শাহিন (২৮), বাছির (২৫), হেলাল (২৫), সিজিল (১৮), মতিন(৫০), আলফু (৩৫), হাফিজুল (৫০), সিরাজ (৩০), কামাল (২৫), কবির (৫০), বশির (৩০), শাহজাহান (২৫), গুলিবিদ্ধ ঠাণ্ডা মিয়া (৫০) ও আব্দুল গণিসহ (৪৫) অন্তত ৩০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার (১২ জুন) রাতে কয়েকজন শ্রমিক কাজ শেষে কান্দিগাঁও গ্রামে তাদের বাড়ি ফিরছিলেন। শ্রমিকরা অলিপুর থেকে স্থানীয় বাছিরগঞ্জ বাজারে যাওয়ার উদ্দেশে একটি ব্যাটারি চালিত অটোরিকশায় (টমটম) ওঠেন। কিন্তু সুরাবই গ্রামের বাসিন্দা অটোরিকশা চালক বাছিরগঞ্জ বাজারে না গিয়ে শ্রমিকদের সুরাবই বাজারে নামিয়ে দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে সোমবার উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ৩ ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষ লাঠিসোটাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র ব্যবহার করে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা ও হবিগঞ্জ রিজার্ভ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৩১ রাউন্ড টিয়ারসেল ও ১৯৯ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.