সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

মাধবপুরে জোড়া খুনের ঘটনায় আটক ৬, পুরুষশুন্য গ্রাম

4সিলেটপোস্ট রিপোর্ট :বিগঞ্জের মাধবপুরে জোড়া খুনের ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ। রবিবার (১২ জুন) সন্ধ্যায় উপজেলার খড়কী গ্রামে অভিযান চালিয়ে নারায়নপুর গ্রামের আব্দুল বাশার (৪২), ইব্রাহিম মিয়া (৩৫), বরগ গ্রামের তোরাব আলীর ছেলে সঞ্জব আলী (২৮), খাটুরা গ্রামের হুকুম আলী (৪৫), জহিরুল হক (৩০), ও খড়কী গ্রামের শিবচরণ রবিদাসের পুত্র রিপন রবিদাস (২২)কে আটক করা হয়।

থানার পরিদর্শক (তদন্ত) কে এম আজমিরুজ্জামান জানান- এখন পর্যন্ত কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি, তবে আটককৃতরা সংঘর্ষে জোড়া খুনের ঘঁনায় সম্পৃক্ত ছিলেন ।

উল্লেখ্য, গত ১০ জুন শুক্রবার উপজেলার জগদীশপুর ইউনিয়নের খড়কী গ্রামে ফসলি জমির পাহারাদার নিয়োগকে কেন্দ্র করে সদ্যবিজয়ী ইউপি সদস্য মোনায়েম খা ও পরাজিত মেম্বার আব্দুল হাই’র মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় উভয় পক্ষের নারী পুরুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শতাধিক লোক আহত হন। সংঘর্ষে গুরুতর আহত ওই গ্রামের আলফু মিয়ার ছেলে ফারুক মিয়া (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরদিন আবার উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হলে একই গ্রামের বিধবা মিরাশী বেগম (১১০) নিহত হয়।

পরিস্থিতি শান্ত রাখতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলে পুলিশ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.