সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

কোর্ট হাজতে বসে ফেসবুকে স্ট্যাটাস দিলেন ছাত্রলীগ নেতা নিপু

1সিলেটপোস্ট রিপোর্ট :গত ১৫ মে রাতে শহরতলীর বালুচর এলাকা থেকে গ্রেফতার হন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু। পরদিন সোমবার তাকে সিলেটের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরোর আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এরপর থেকে কারাগারেই দিন কাটছে সাবেক এই ছাত্রলীগ নেতার।

কারাগারে থাকাকালীন তিনি মোবাইল ব্যবহার করতে না পারায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও কিছু লিখতে পারছেন না। তাই কোনভাবে ফেসবুকে ঢোকার সুযোগ পেলেই তিনি স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান জানান দেন। এর আগেও গ্রেফতার হওয়ার পরদিন হাজত থেকে ব্যক্তিগত ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন তিনি।

জানা যায়, সর্বশেষ সোমবার দুপুরে তাকে কোর্টে আনা হয়। এসময় তার সহকর্মী নেতারা তাকে দেখতে কোর্টে যান। কোর্ট হাজতে তার এক সহকর্মীর মোবাইল থেকে ফেসবুকে ঢুকে তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন।
স্ট্যাটাসটি হচ্ছে-
“রোম যখন পুড়ছিল, নীরো তখন বাঁশি বাজাচ্ছিল।
জেল রাজনীতির তীর্থস্থান কিন্তু দুঃখজনক হলেও সত্য যে আমার নেতাজির ভূমিকা ছিল রোম সম্রাট নিরোর মত ।
নীরো হতে পারে সম্রাট কিন্ত কলঙ্কিত ।
নেতাজি আমি গ্রেফতার এরপর তিনটি মামলা হান্দাইযা দিয়া ৮ম দিন জেল গেইট এসেছিলেন সহানুভূতি দেখাতে ।
ধন্যবাদ নেতাজি ।
তিনটি মামলা দিতেই কি জেল গেইট আসতে ৮দিন লেগেছিল?”

প্রসঙ্গত, ২০১৩ সালের ১৫ সেপ্টেম্বর সিলেট নগরীর কোর্ট পয়েন্টে সিপিবি-বাসদের সমাবেশে হিরণ মাহমুদ নিপুর নেতৃত্বে হামলা চালানো হয়। হামলায় সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলামা সেলিমসহ কয়েকজন আহত হন। এছাড়া, সম্প্রতি সিলেট শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিমকে নিজ অফিসে গিয়ে হত্যার হুমকি দেয়ার অভিযোগ ওঠে নিপুর বিরুদ্ধে। ওই প্রকৌশলী হুমকি পেয়ে থানায় দু’টি জিডিও দায়ের করেছেন। এছাড়া এমসি কলেজের জায়গা দখল ছাড়াও বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে নিপুর

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.