সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

গাছবাড়ীতে পাওনা টাকা চাওয়ার নিয়ে সংঘর্ষ, আহত ১৭

1সিলেটপোস্ট রিপোর্ট :পাওনা টাকা চাওয়ার জের ধরে কানাইঘাট উপজেলার গাছবাড়ীতে দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে ৬ জনকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। আহত বাকীদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। সোমবার রাতে গাছবাড়ীতে কয়েক দফায় এ হামলার ঘটনা ঘটে।
গুরুতর আহত দু জন হচ্ছেন বাণিগ্রাম ইউনিয়নের আকুনি গ্রামের মিসবা উদ্দিন ( ৫০) ও শাহীন (৩২)।

সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি গুরুতর আহত দু জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আকুনি গ্রামের বাসিন্দা গাছবাড়ী বাজারের ব্যাবসায়ী শাহাব উদ্দিন (৫৫) একই গ্রামের বাহার উদ্দিন (৫৩) এর কাছে ২৫ হাজার টাকা পান। প্রায় তিন সপ্তাহ পূর্বে স্থানীয় মসজিদে জুম্মার দিন শাহাব উদ্দিন বাহার উদ্দিনের কাছে তার পাওনা টাকা চান। টাকা চাইতে গেলে তাদের দু জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। তখন গ্রামবাসী বিষয়টি মিমাংসা করে দেওয়ার জন্য ১ লক্ষ টাকা আমানতও করেন। রামাদ্বান চলে আসায় সালিশ হতে দেরী হয়। এরই মাঝে সোমবার গাছবাড়ী বাজারে শাহাব উদ্দিনের ব্যবসা প্রতিষ্টানে বাহার গংরা গিয়ে টাকা নিয়ে উচ্চবাচ্য কথা বলেন। এ সময় শাহাব উদ্দিনের এক ছেলের উপর হামলা করা হয়। শাহাব উদ্দিন এগিয়ে গেলে তার উপরও হামলা করা হয়। পরে শাহাব উদ্দিনের লোকজন খবর পেয়ে বাড়ী থেকে আসলে দু পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে শাহাব উদ্দিনের প্রায় ১৫ জন আহত হন আর বাহার উদ্দিনের পক্ষের ২ জন আহত হন।

শাহাব উদ্দিনের পক্ষের আহত লোকজনের মধ্যে যাদের পরিচয় জানা গেছে তারা হচ্ছেন মিসবা উদ্দিন ( ৫০), শাহীন (৩২), সিরাজ উদ্দিন (৩০), ইজ্জত উল্লাহ (৪৮), কবির উদ্দিন (২২), জয়নাল ( ৫০)।
বাহার উদ্দিনের পক্ষের আহতদের পরিচয় জানা যায় নি।

এ ব্যাপারে শাহাব উদ্দিন বলেন, বাহার উদ্দিনের কাছে আমি ২ বছর আগের ২৫ হাজার টাকা পাই, টাকার কথা বললেই সে আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। আজ আমি সহ আমার ১৫ জনকে আহত করে।
২ জনের গুরুতর অবস্থা।

এ ব্যাপারে বাহার উদ্দিনের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.