সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

থেমে যাওয়া বিলবোর্ড উচ্ছেদ ফের শুরু করেছে সিসিক

2রিপোর্ট :অবৈধ বিলবোর্ড উচ্ছেদে সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) থেমে যাওয়া অভিযান আবারও শুরু হয়েছে। গতকাল সোমবার দুপুর থেকে নগরীর বিভিন্ন স্থানে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সিসিক। কয়েকমাস আগেও নগরীতে বিলবোর্ড উচ্ছেদ অভিযান চালিয়েছিল সিসিক।

অভিযানে ২০টি বিলবোর্ড অপসারণ করা হয়েছে। সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীবের নেতৃত্বে এই মোবাইল কোর্ট পরিচালনা করেন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শরিফুজ্জামান।

সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত মহানগরীর রিকাবীবাজার পয়েন্ট থেকে মেডিকেল রোডে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় সিটি কর্পোরেশনের নিজস্ব টিম প্রয়োজনীয় সরঞ্জামাদিসহ পর্যায়ক্রমে ২০টি সাইনবোর্ড অপসারণ করে। অভিযানকালে সিটি কর্পোরেশনের কর কর্মকর্তা মোঃ আব্দুল আজিজসহ কর শাখার সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিটি কর্পোরেশনের কর শাখা জানিয়েছে, যেসব প্রতিষ্ঠান বিগত অর্থবছরের ট্যাক্স পরিশোধ করেনি তাদের তালিকা তৈরি করা হয়েছে।

এছাড়াও নগরীতে অনুমোদন ছাড়া স্থাপিত বিলবোর্ডও পর্যায়ক্রমে অপসারণ করা হবে।

এই ব্যাপারে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব জানান, এর আগেও বিগত কয়েকমাসে বিলবোর্ড উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে সিটি কর্পোরেশন এবং এসব অভিযানের মাধ্যমে অনুমোদনবিহীন অবৈধ বিলবোর্ড অপসারণও করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় আবারও বিলবোর্ড উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে। যেসব প্রতিষ্ঠান সিটি কর পরিশোধ করেনি তাদের বিলবোর্ড অপসারণপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি। নগরীকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখার স্বার্থে ব্যানার ফেস্টুন প্ল্যাকার্ড অপসারণ করার কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান এনামুল হাবীব।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.