সংবাদ শিরোনাম
দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «  

মোবাইল অপারেটর বদলের নিলাম ২১ সেপ্টেম্বর

13সিলেটপোস্ট রিপোর্ট :প্রাথমিকভাবে ১৫ বছর লাইসেন্সের মেয়াদ রেখে মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) বা নম্বর অপরিবর্তিত রেখে অন্য অপারেটর বদলের সেবা উন্মুক্ত করতে যাচ্ছে বিটিআরসি।

মঙ্গলবার বিটিআরসি ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, লাইসেন্স নিলামের জন্য আবেদন শুরু হবে ১৬ জুন, শেষ হবে ৩০ জুন। আর নিলাম অনুষ্ঠিত হবে ২১ সেপ্টেম্বর। লাইসেন্স গ্রহণে আগ্রহী প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা ফি দিয়ে আবেদন করতে হবে

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, এমএনপি সার্ভিসের মাধ্যমে গ্রাহক যে ফোন কোম্পানিতে সস্তা পাবেন, সার্ভিস ভালো পাবেন, সেটাতেই মাইগ্রেট করতে পারবেন। আর এ সুবিধা নিতে গ্রাহকের ফোন নম্বরও পাল্টাতে হবে না।

ফোন নম্বর অপরিবর্তিত রেখেই অপারেটর পরিবর্তনের সুযোগ পাবেন গ্রাহকরা। ৩০ টাকা চার্জ দিয়েই অপারেটর বদল করতে পারবেন গ্রাহকরা। এর মেয়াদ থাকবে ৯০ দিন। এরপর আবার অপারেটর বদল করা যাবে। চলতি বছরের শেষদিকেই এই সেবা গ্রাহকদের কাছে পৌঁছে যাবে বলে জানানো হয়।

বিটিআরসি চেয়ারম্যান শাহজাহান মাহমুদসহ কর্মকর্তারা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.