সংবাদ শিরোনাম
লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «  

২ মাসের শিশুকে গলাটিপে হত্যা করল মা, নেপথ্যে পরকীয়া!

16সিলেটপোস্ট রিপোর্ট :সোনারগাঁওয়ে পরকীয়া কারণেই ২ মাসের অবুঝ শিশুকে গলাটিপে হত্যা করেছে এক  পাষণ্ড মা। ওই নারীকে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর চেঙ্গাইন এলাকা থেকে মঙ্গলবার গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা উপজেলার আশাশুনি উপজেলার প্রতাবনগর গ্রামে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) নারায়ণ চন্দ্র দাস জানান, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার প্রতাবনগর গ্রামের আনছার হাওলাদার মিলন মিয়া সঙ্গে একই উপজেলার আনুলিয়া গ্রামের নুরুল ইসলামের মেয়ে সেলিনা আক্তারের ৬ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে পাঁচ বছরের মেয়ে মরিয়ম আক্তার ও দুই মাসের শিশু সন্তান মনিরা আক্তার জন্ম নেয়। গত এক বছর পূর্বে প্রতাবনগর গ্রামের হবি হাওলাদারের ছেলে হুমায়ুন হাওলাদারের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে ওই গৃহবধূ। এ নিয়ে তাদের সংসারে কয়েক বার কলহ দেখা দেয়। গত ৩ এপ্রিল গৃহবধূ তার দুই মাসের শিশু সন্তান মনিরা আক্তারকে গলা টিপে হত্যা করে তার প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। পরে ওই দিনই প্রতিবেশী মনির হোসেনের পুকুর থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। লাশ ময়নাতদন্তের পর ২৯ এপ্রিল গৃহবধূর স্বামী মিলন মিয়া ওরফে খোকন মিয়া বাদী হয়ে সেলিনা আক্তার, হুমায়ুন মিয়া, হালিমা খাতুন, রজ্জব আলীকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এসআই আরো জানান, হত্যাকাণ্ডের পর থেকে আসামিরা উপজেলার কাঁচপুর এলাকায় এসে আত্মগোপন করেছে। সেখান থেকে গোপন সংবাদের ভিত্তিতে কাঁচপুর চেঙ্গাইন এলাকার জহির মাস্টারের বাড়ি থেকে সেলিনা আক্তারকে গ্রেফতার করা হয়। অপর আসামি হুমায়ুন হাওলাদার পলাতক রয়েছে।

থানা হাজতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সেলিনা আক্তার জানান, আমার স্বামীর অত্যাচার ও নির্যাতন সহ্য করতে না পেরে আমার শিশু সন্তানকে হত্যা করতে বাধ্য হয়।

মামলার বাদী মিলন মিয়া ওরফে খোকন মিয়া মুঠোফোনে জানান, হুমায়ুন হাওলাদারের সঙ্গে আমার স্ত্রীর পরকীয়া প্রেমের কারণেই আমার দুই মাসের অবুঝ শিশুকে পরিকল্পিতভাবে হত্যা করে পালিয়ে যায় তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.