সংবাদ শিরোনাম
শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «   জৈন্তাপুরে বালু ভর্তি ট্রাক আটক:১ মাসের ব্যাবধানে ২ ট্রাক ভারতীয় কসমেটিকস জব্দ-আটক-১  » «   নবীগঞ্জে কবরস্থান ও সরকারি রাস্তা জোর পূর্বক দখল: হত্যার হুমকি, অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে ১১ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার  » «   নবীগঞ্জ সরকারী হাসপাতালের গাছ বিক্রি’র নিলামে অনিয়ম! ১৫ লাখ টাকার গাছ ২ লাখ টাকায় বিক্রি!  » «  

সমর্থকদের কাণ্ডে রাশিয়ার শাস্তি

17সিলেটপোস্ট রিপোর্ট :ফ্রান্সে ইউরোর কোনো ম্যাচে রুশ সমর্থকরা স্টেডিয়ামের ভেতর আর কোনো সহিংস ঘটনা ঘটালে রাশিয়াকে টুর্নামেন্ট থেকে বহিষ্কার করা হবে।

মার্সেইয়ে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে রুশ সমর্থকদের সহিংস আচরণের জন্য মঙ্গলবার রাশিয়াকে স্থগিত বহিষ্কারাদেশের শাস্তি দিয়েছে উয়েফা। ইউরোপীয় ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি রাশিয়াকে দেড় লাখ ইউরো জরিমানাও করেছে।

গত শনিবার ইংল্যান্ড ও রাশিয়ার মধ্যে ১-১ গোলে ড্র ম্যাচের শেষ দিকে গ্যালারিতে রুশ সমর্থকেরা ইংলিশ সমর্থকদের উপর চড়াও হয়।

রাশিয়ার বিরুদ্ধে স্টেডিয়ামে সমর্থকদের ঝামেলা সৃষ্টি, বর্ণবাদী আচরণ ও ফ্লেয়ার জ্বালানোয় অভিযোগ এনেছিল উয়েফা। রাশিয়া চাইলে শাস্তির বিরুদ্ধে আপিল করতে পারবে বলে জানিয়েছে উয়েফা।

ইউরোর এবারের আসরে বারবার সহিংস ঘটনা ঘটানোয় রাশিয়ার এক দল সমর্থককে এরই মধ্যে দেশে পাঠিয়ে দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.