সংবাদ শিরোনাম
ছাতকে রাস্তার ঢালাই কাজে নিম্নমানের কংক্রিট ও বালু ব্যবহারে অনিয়মের অভিযোগ  » «   সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী  » «   লিবিয়ার থেকে মাফিয়া দালারের খপ্পরে পড়ে লাশ হয়ে ফিরতে হলো জগন্নাথপুরের এখওয়ান  » «   দোয়ারাবাজারে অনলাইনে  কোটি টাকা প্রতারণা আটক স্কুল শিক্ষক  » «   সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «  

হুমকি দিয়ে জঙ্গী নির্মূল ও আগুন সন্ত্রাসী দমন করা যাবে না’

4সিলেটপোস্ট রিপোর্ট :জঙ্গীবাদ ও ধর্মীয় উগ্রবাদকে পরাজিত করার লড়াই, দুর্নীতি-বৈষম্য অবসানের লড়াই এবং সুশাসন-অংশগ্রহণমূলক গণতন্ত্র ও সমাজতন্ত্রের সংগ্রাম বন্ধ করা যাবে না। তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এম.পিকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সিলেট মঙ্গলবার অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে বক্তারা একথা বলেন।

বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ। সাধারণ সম্পাদক কে.এ.কিবরিয়া চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মানবন্ধন ও প্রতিবাদী সমাবেশে বক্তারা আরো বলেন, জাসদ প্রতিষ্ঠালগ্ন থেকেই যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে, সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে মরনপন লড়াই চালিয়ে যাচ্ছে। কাজেই জাসদকে হত্যার হুমকি বা ভয়-ভীতি প্রদর্শন করে তার লক্ষ্য থেকে বিচ্চ্যুত করা যাবে না। জাসদ ভয়-ভীতি অতিক্রম করে অসাম্প্রদায়িক , জঙ্গিমুক্ত, রাজাকার-আলবদর মুক্ত, বৈষম্যমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রাম অব্যাহত রাখবে।

সমাবেশে বক্তারা জাসদ সম্পর্কে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ’র দেওয়া বক্তব্য অযাচিত ও অনাকাঙ্খিত উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা জঙ্গি নির্মূল ও আগুন সন্ত্রাসীদের দমনের লক্ষ্যে ১৪ দলের ঐক্য আরো সুদৃঢ় করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ, সিলেট জেলা সমন্বয়ক কমরেড আবু জাফর,  জাসদ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক লাল মোহন দেব এবং বিশিষ্ট সংস্কৃতি কর্মী এনামূল মনির প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.