সংবাদ শিরোনাম
ডিগ্রি কলেজের প্রভাষক-কর্মচারীদের এমপিওভুক্তির সুযোগে হাইকোর্টের রুল  » «   মাধ্যমিকে ভর্তি আবেদনের সময় বাড়ল  » «   একজন মানুষ তাঁর কর্মের মাধ্যমে সবার কাছে প্রিয় বা অপ্রিয় হন: চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমদ  » «   পদত্যাগ করলেন মুরাদ হাসান  » «   সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «  

হুমকি দিয়ে জঙ্গী নির্মূল ও আগুন সন্ত্রাসী দমন করা যাবে না’

4সিলেটপোস্ট রিপোর্ট :জঙ্গীবাদ ও ধর্মীয় উগ্রবাদকে পরাজিত করার লড়াই, দুর্নীতি-বৈষম্য অবসানের লড়াই এবং সুশাসন-অংশগ্রহণমূলক গণতন্ত্র ও সমাজতন্ত্রের সংগ্রাম বন্ধ করা যাবে না। তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এম.পিকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে সিলেট মঙ্গলবার অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে বক্তারা একথা বলেন।

বিকাল ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদী সমাবেশে সভাপতিত্ব করেন জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ। সাধারণ সম্পাদক কে.এ.কিবরিয়া চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত মানবন্ধন ও প্রতিবাদী সমাবেশে বক্তারা আরো বলেন, জাসদ প্রতিষ্ঠালগ্ন থেকেই যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে, সাম্প্রদায়িক জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে মরনপন লড়াই চালিয়ে যাচ্ছে। কাজেই জাসদকে হত্যার হুমকি বা ভয়-ভীতি প্রদর্শন করে তার লক্ষ্য থেকে বিচ্চ্যুত করা যাবে না। জাসদ ভয়-ভীতি অতিক্রম করে অসাম্প্রদায়িক , জঙ্গিমুক্ত, রাজাকার-আলবদর মুক্ত, বৈষম্যমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রাম অব্যাহত রাখবে।

সমাবেশে বক্তারা জাসদ সম্পর্কে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফ’র দেওয়া বক্তব্য অযাচিত ও অনাকাঙ্খিত উল্লেখ করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা জঙ্গি নির্মূল ও আগুন সন্ত্রাসীদের দমনের লক্ষ্যে ১৪ দলের ঐক্য আরো সুদৃঢ় করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ, সিলেট জেলা সমন্বয়ক কমরেড আবু জাফর,  জাসদ সিলেট মহানগর শাখার সহ-সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক আলাউদ্দিন আহমদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক লাল মোহন দেব এবং বিশিষ্ট সংস্কৃতি কর্মী এনামূল মনির প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.