সংবাদ শিরোনাম
সংবাদ সম্মেলনে প্রবাসীর অভিযোগ:‘অন্যায়ভাবে আমাদের বাসাবাড়ি ভেঙে দিয়েছেন মেয়র আরিফ’  » «   সুনামগঞ্জের সদরগড়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে এক সালিশকে পিঠিয়ে হত্যা  » «   জৈন্তাপুরে সিজদারত অবস্থায় এক ইমামের মৃত্যু  » «   সিলেটে আসছে শীত বদলে যাচ্ছে তাপমাত্রা-কাপড়ের দোকানে ক্রেতাদের ভিড়  » «   কুলাউড়ায় নবনির্বাচিত হাজিপুর ইউপি চেয়ারম্যানের ইন্ধনে সীমানা প্রাচীর ভাংচুর  » «   সুনামগঞ্জে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা  » «   ইংল্যান্ডে প্রতি ৬০ জনে একজন কোভিড আক্রান্ত  » «   ছাতকের তেরা মিয়া হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন ও ৯ জনকে কারাদন্ড  » «   দোয়ারাবাজারে কাজ করতে দেরি হওয়ায় দোকান ভাঙচুর, মারধর   » «   সিলেটে বর্ণাঢ্য আয়োজনে বরণ করা হয়েছে বিজয়ের মাস ডিসেম্বরকে  » «   কানাইঘাটের আনন্দ কমিউনিটি সেন্টারে শোকের ছায়া-নারী বাবুর্চি সহ দু-জনের লাশ উদ্ধার  » «   শান্তিগঞ্জে ইউপি নিবার্চনে নৌকায় ভোট দেয়ায় প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়ের  » «   নগরীর দারগাহ গেইট হোটেলে স্বামীর মরদেহ রেখে দেবরের সঙ্গে স্ত্রী লাপাত্তা  » «   হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলামের মৃত্যু  » «   সিলেটে ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ভোটগ্রহণ অনুষ্ঠিত-বিজয়ী চেয়ারম্যান যারা  » «  

নগরজুড়ে তীব্র যানজট, ভোগান্তি

7সিলেটপোস্ট রিপোর্ট :রমজানের শুরু শুরু থেকে সিলেট নগরীতে দেখা দিয়েছে তীব্র যানজট। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারন মানুষ। নগরীর বিভিন্ন পয়েন্ট ঘুরে দেখা যায় যানবাহনে দীর্ঘ লাইন। ট্রাফিক জ্যামে নিরুপায় হয়ে পড়ে আছেন যাত্রীরা। নগরীর বিভিন্ন পয়েন্টে লেগে থাকা যানজটের কারন হিসেবে হকার ও ভ্যানগাড়ি ফুটপাত ও রাস্তার অর্ধেক অংশ দখল করে নেয়া প্রধান কারন হিসেবে অনেকেই মনে করছেন। যানজট প্রকট আকার ধারন করলেও রাস্তা থেকে হকার ও ভ্যানগাড়ি সরানো হচ্ছেনা।

রোজার শুরু থেকে নগরীর যেসব পয়েন্টে বেশি যানজট লেগে থাকে সেগুলো হলো- জিন্দাবাজার, বন্দরবাজার, জেলরোড, লামাবাজার, চৌহাট্টা, নয়াসড়ক, নাইওরপুল, মিরাবাজার, শিবগঞ্জ, সোবহানীঘাট, আম্বরখানা, ইলেকট্রিক সাপ্লাই রোড, ওসমানী মেডিকেল কলেজ রোড, রিকাবীবাজার, মধুশহীদ, কিনব্রিজের উভয় প্রান্ত, সুরমা মার্কেট পয়েন্ট। ওই সব পয়েন্টে  দুপুর থেকে রাত ৮টা পর্যন্ত যানজট লেগেই থাকে। প্রতিদিনের ন্যায় আজ বুধবারও সব পয়েন্টে ছিল তীব্র যানজট।

যানজটের স্বীকার নয়াসড়কের কামাল আহমদ জানান, রমজানে যানজট মানুষের দুর্ভোগ বাড়িয়ে দিয়েছে। যানজটের কারনে যাত্রীরা সময়মত তাদের গন্তব্যে পৌছাতে পারছেন না। অনেরকই বাড়িতে গিয়ে ইফতার করতে পারছেন না।

দক্ষিণ সুরমা বাসিন্দা শুভ চৌধুরী জানান, সিলেট নগরীর রাস্তাগুলো এমনিতেই ছোট। এর মধ্যে দিনকে দিন বেড়েই চলেছে যানবাহনের সংখ্যা। এছাড়া হকার ও ভ্যানগাড়ি ফুটপাত ও রাস্তার অর্ধেক অংশ দখল করে নেয়ায় যানজট আরও প্রকট হয়ে দাঁড়িয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.