সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

জকিগঞ্জে মাদ্রাসা শিক্ষকের বাড়ীতে হামলা, আদালতে অভিযোগ

4সিলেটপোস্ট রিপোর্ট :জকিগঞ্জের ইছাপুর মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা জামাল আহমদের গঙ্গাজল কাচারচক গ্রামের বাড়ীতে সন্ত্রাসীদের হামলার ঘটনায় মাওলানা জামাল আহমদ বাদী একই গ্রামের আছদ্দর আলীর ছেলে সেলিম আহমদ (২৮), মস্তোকিম আলীর ছেলে ফয়সল আহমদ (১৮), আলা উদ্দিনের ছেলে সফিক আহমদ (২৮৫), আব্দুল জলিল জালালের ছেলে শামিম আহমদ (১৮), মৃত সৈয়ব আলীর ছেলে মস্তকিম আলী (৫০) কে আসামী করে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল আদালতে এ অভিযোগ দায়ের করা হয়।

মামলার এজাহারে উল্লেখ রয়েছে, বাদীর ভাগ্না গুলজার আহমদের সাথে প্রতিবেশী শামিম আহমদ নামের যুবকের কথা কাটাকাটি নিয়ে শামিম আহমদের নেতৃত্বে সন্ত্রাসীরা মাওলানা জামাল আহমদের বাড়ীতে সন্ত্রাসী হামলা করে বিভিন্ন প্রজাতির বৃক্ষের প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে। বসত ঘরে দারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ব্যাপক তান্ডব করে। এ সময় মহিলাসহ বাড়ীর লোকজন আহত হন।

অভিযোগের সত্যতা তদন্তের জন্য জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল আদালত থেকে জকিগঞ্জ থানা পুলিশকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

অপরদিকে মাওলানা জামাল আহমদ বলেন, আইনী আশ্রয় নেয়ার পরও সন্ত্রাসীরা তার বাড়ী ঘর পুড়িয়ে দেয়া ও প্রান নাশের হুমকি দেয়ায় তিনি নিরাপত্তাহীনতায় ভোগছেন। সন্ত্রাসীদের কার্যকলাপ থেকে রেহাই পেতে তিনি পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য, গত শনিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাওলানা জামাল আহমদের বাড়ীতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.