সংবাদ শিরোনাম
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «   দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «  

মাহির মামলায় শাওনের জামিন

11সিলেটপোস্ট রিপোর্ট :তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় চিত্রনায়িকা শারমিন আক্তার নিপার (মাহিয়া মাহি) প্রথম স্বামী শাহরিয়ার ইসলাম শাওনকে জামিন দিয়েছেন ট্রাইব্যুনাল।

বৃহস্পতিবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলম এক লক্ষ টাকা মুচলেখায় তার জামিন মঞ্জুর করেন।

এ দিন ট্রাইব্যুনালে শাওনের জামিন আবেদন করেন তার আইনজীবী বেলাল হোসেন।

জামিন শুনানিতে তিনি বলেন,মাহির সাথে শাওনের এক বছর আগে বিয়ে হয়। মাহি তার বিয়ের তথ্য গোপন করে অন্যত্র বিয়ে করেন। এতে তিনি আইনগত অপরাধ করেছেন।

আইনজীবী আরো বলেন,এসব চিত্রনায়িকার এক বা একাধিক বিয়ে হওয়া অস্বাভাবিক নয়। মাহি তার প্রথম স্বামীকে তালাক না দিয়ে অন্যত্র বিয়ে করে আইনগত অপরাধ করেছেন। তাই সবদিকে বিবেচনা করে শাওনকে জামিন দেওয়া হোক।

গত ২৮ মে শাওনকে গ্রেফতার করে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। ৩১ মে দুই দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে ফের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সোহরাব মিয়া। আদালত তার রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়,গত ২৭ মে চিত্রনায়িকা মহিয়া মাহি রাজধানীর উত্তরা পশ্চিম থানায় হাজির হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে শাহরিয়ার ইসলাম শাওনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তিনি মামলার এজাহারে উল্লেখ করেন,আমার পূর্ব পরিচিত (বন্ধু)শাহরিয়ার ইসলাম শাওন তার কাছে থাকা আমাদের কিছু অন্তরঙ্গ স্থিরচিত্র কয়েকটি আনলাইন ও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। এ বিষয় তার সাথে তার বন্ধু হাসান,আল আমিন,খালাতো ভাই রেজওয়ান জড়িত রয়েছে বলে আমার ধারণা। গত ২৫ মে আমার অন্যত্র বিবাহ হয়। আমাদের দাম্পত্য সম্পর্ক নষ্ট করার জন্য এবং সামাজিকভাবে হেয় করার জন্য এ সব কাজ করেছেন শাওন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.