সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

গণগ্রেফতার বন্ধে উচ্চ আদালতের হস্তক্ষেপ কামনা বিএনপির

1সিলেটপোস্ট রিপোর্ট :জঙ্গি দমনে সাঁড়াশি অভিযানের নামে গণগ্রেফতার ও বিচারবহির্ভূত হত্যা বন্ধে উচ্চতর আদালতের হস্তক্ষেপ কামনা করেছে জাতীয়তাবাদী দল-বিএনপি।

এ লক্ষ্যে সুয়োমুটো রুল জারি করতে উচ্চতর আদালতকে বিনীত অনুরোধও জানিয়েছে দলটি। যাতে করে দেশবাসী এই পবিত্র রমজান মাসে ভয় ও ত্রাসের বিভীষিকা থেকে পরিত্রাণ লাভ করে।

বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আদালতকে এই অনুরোধ জানান।

রিজভী বলেন, দেশব্যাপী ভোটারবিহীন সরকার জনগণের ওপর চালাচ্ছে পাশবিক আক্রমণ। এখন যেভাবে ব্যাপক গণগ্রেফতার ও নির্বিচারে বিচারবহির্ভূত হত্যালীলা চলছে, তাতে একাত্তরের ভয়াল পঁচিশে মার্চের রাত থেকে শুরু হওয়া অপারেশন সার্চলাইটের কথাই স্মরণ করিয়ে দেয়।

তিনি বলেন, গত ছয়দিনে পরিচালিত সাঁড়াশি অভিযানে ১৫ হাজারের অধিক লোককে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের প্রায় ২ হাজার ৬শ ৮২জনের মতো নেতাকর্মী রয়েছে।

বিএনপির এই নেতা বলেন, পবিত্র রমজান মাসেও সরকার দয়া-মায়া, মানবতা, আইন-কানুন এবং সুপ্রিম কোর্টের নির্দেশনাসহ সবকিছু বিসর্জন দিয়ে শুধুমাত্র রাজনৈতিক প্রতিপক্ষকে দমন করার জন্যই নির্বিচারে গণগ্রেফতারের নামে সাঁড়াশি অভিযান চালাচ্ছে। কেন সরকার এই হিংসাশ্রয়ী গণগ্রেফতার ও বিচারবহির্ভূত হত্যা বন্ধ করবে না এবং সুপ্রিম কোর্টের নির্দেশ মানবে না, সে বিষয়ে সুয়োমুটো রুল জারি করার জন্য আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির পক্ষ থেকে মহামান্য উচ্চতর আদালতকে বিনীত অনুরোধ জানাচ্ছি। যাতে দেশবাসী এই পবিত্র রমজান মাসে ভয় ও ত্রাসের বিভীষিকা থেকে পরিত্রাণ লাভ করে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমেদ আযম খান, দলের যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, আব্দুল আউয়াল খান, যুবদলের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সম্পাদক কাজী রফিক, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.