সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

এসপির স্ত্রী হত্যায় গ্রেফতারকৃত রবিন-গুন্নু জড়িত কি না নিশ্চিত নয় পুলিশ

2সিলেটপোস্ট রিপোর্ট :এসপি বাবুল আক্তারের সহধর্মিণী মাহমুদা খানম মিতু হত্যার কূলকিনারা করতে পারছে না পুলিশ। চাঞ্চল্যকর মিতু হত্যার রহস্য উদ্ধারে পুলিশের একাধিক কমিটি গঠন, তদন্ত কর্মকর্তা পরিবর্তন, সন্দেহভাজন গ্রেফতার মাজারের খাদেম গুন্নু ও কারাগারে বন্দি জেএমবি সদস্য বুলবুল এবং আটক শাহ জামান রবিনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কিন্তু এই হত্যাকাণ্ডের তেমন কোন তথ্য উদ্ধার করতে পারছে না পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে সিএমপি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কমিশনার ইকবাল বাহার সাংবাদিকদের বলেন, ‘আটক আবু নছর গুন্নু ও রবিন মিতু খুনের ঘটনায় ও জড়িত কি না আমরা এখনো তা পুরোপুরি নিশ্চিত হতে পারেনি।’ ‘তাদের ৭ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরও ৪ দিন তারা পুলিশের হেফাজতে থাকবে। এ ঘটনায় তাদের কাছ থেকে তথ্য আদায়ের চেষ্টা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে কোনো তথ্য পাওয়া গেলে তা সংবাদ মাধ্যমকে জানানো হবে বলে জানান তিনি। আর এই হত্যাকাণ্ডের অনেক কিছু আমাদের হাতে আছে সেগুলো মেলানো হচ্ছে’ বলে জানান তিনি।

মিতু হত্যার তদন্তে কোনো দৃশ্যমান অগ্রগতি হয়নি বলে স্বীকার করে করে সিএমপি কমিশনার বলেন, ‘আমাদের হাতে সম্ভাব্য যত অপশন আছে সবদিক খতিয়ে দেখা হচ্ছে। কোনো অপশন আমরা খালি রাখছি না। তদন্ত কাজ দ্রুত শেষ করার চেষ্টা করা হচ্ছে।’ তদন্তে জনসাধারণর সহযোগিতা চেয়ে তিনি বলেন, ‘জনসাধারণের প্রতি বলব, আমাদের তথ্য দিয়ে সহায়তা করুন।

সূত্র জানায়, কারাগার থেকে পাঠানো জঙ্গিদের একটি চিঠির সূত্র ধরে কারাবন্দি জেএমবি সদস্য বুলবুলকে পুলিশ বাকলিয়া থানার একটি মামলায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আর একই সময়ে মিতু হত্যার সন্দেহভাজন গ্রেফতারকৃত আসামি মাজারের খাদেম আবু নছর গুন্নুকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গত ১২ জুন দুজনকে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে সন্দেহভাজন মূল খুনি হিসেবে শাহ জামান রবিনকে ১১ জুন রাতে নগরীর বায়েজিদ বোস্তামী থানার শীতলঝর্ণা আবাসিক এলাকা থেকে আটক করে পুলিশ।

উল্লেখ্য, গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.