সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

কেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়া বন্ধ করেছেন আমির?

16বিনোদন ডেস্ক :প্রতি বছর বলিউড সিনেমার বিভিন্ন শাখায় অসাধারণ পারফরম্যান্সের জন্য শিল্পী কলাকুশলীদের পুরস্কার প্রদান করা হয় বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাদের দেখা যায় অনুষ্ঠানগুলোতে কিন্তু সেখানে অনুপস্থিত আমির খান। আমির কেন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না? এ প্রশ্ন অনেকেরই মনে। যেখানে কিনা মুক্তির পর থেকেই তার সিনেমাগুলো দর্শকমহলে প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসেও তুলে নিচ্ছে কাড়ি কাড়ি টাকা।

বলিউডের সবচেয়ে সম্মানজনক অ্যাওয়ার্ড অনুষ্ঠান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। এক সময় ফিল্মফেয়ারের প্রত্যেকটি আসরেই দেখা যেত আমিরকে। কিন্তু ১৯৯২ সালের পর প্রেক্ষাপটে পরিবর্তন আসে। জো জিতা ওহি সিকান্দার সিনেমার জন্য আমির পুরস্কার আশা করেছিলেন কিন্তু সে বছর সেরার পুরস্কার পান অনিল কাপুর। বেটা সিনেমার জন্য পুরস্কারটি পেয়েছিলেন তিনি। এরপর ১৯৯৩ সালে হাম হ্যায় রাহি পেয়ার কে সিনেমায় আমিরের পরিবর্তে বাজিগর সিনেমার জন্য পুরস্কার জেতেন শাহরুখ। প্রতিযোগিতাটা হয় ১৯৯৫ সালে শাহরুখ খানের দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে এবং আমিরের রঙ্গিলা সিনেমার মধ্যে। ওই বছর আমির তার অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসা পেয়েছিলেন কিন্তু পুরস্কার ওঠে শাহরুখের হাতে।

এর পর থেকে আমির খান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসহ অন্যান্য জনপ্রিয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়া বন্ধ করে দেন। যদিও এ বিষয়ে তিনি জানান, শাহরুখ খানের সঙ্গে তার কোনো ঝামেলা নেই, তার অভিযোগ অ্যাওয়ার্ড আয়োজক এবং যারা সেরার তালিকা তৈরি করেন তাদের বিরুদ্ধে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.