সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

কঠিন শাস্তির মুখে পড়ছেন রবিন্দ্র জাদেজা!

2স্পোর্টস আপডেট ডেস্ক – তুমুল বিতর্কে জড়ালেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার রবিন্দ্র জাদেজা। সম্প্রতি তিনি গুজরাটের একটি সংরক্ষিত অরণ্যাঞ্চলের নিয়ম ভেঙ্গে বিপাকে পড়েছেন তিনি।

জাদেজার বিরুদ্ধে তদন্ত করার কথা জানিয়েছে বনবিভাগের কর্মকর্তারা। আর যদি অভিযোগ প্রমাণিত হয়, তাহলে কঠিন শাস্তির মুখে পড়তে পারেন তিনি। গুজরাটের এই অরণ্যাঞ্চলে সিংহদের অবাধ বিচরণ।

বহু পর্যটক সিংহ দেখতেই সেখানে যান। তবে, সবাইকেই মানতে হয় সেখানকার কিছু নিয়ম কানুন। যার মধ্যে একটি হল, সেখানকার সংরক্ষিত এলাকায় সিংহদের সাথে ছবি তোলা নিষেধ। সেই আইনই ভেঙেছেন জাদেজা।

জাদেজার স্ত্রীও ছিলেন সাথে। তার দুজনও সিংহদের সামনে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবি প্রকাশ করেন। এরপরেই শুরু হয় তোলপাড়।

গুজরাটের জিআইআর সাফারি পার্কে জাদেজা তার স্ত্রী রিভা ও কয়েকজন বন্ধুকে নিয়ে গিয়েছিলেন। বন কর্মকর্তাদের সাথেও ছবি তোলেন তিনি। তবে প্রশ্ন উঠছে, জাদেজা কিভাবে জিপ থেকে নামলেন!

কারণ এই জঙ্গলে পর্যটকদের গাড়ি থেকে নামা নিষিদ্ধ। কিন্তু ছবিতে দেখা যাচ্ছে জাদেজা জঙ্গলে গাড়ি থেকে নেমেছেন এবং সিংহের সাথে সেলফিও তুলেছেন!

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.