সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

ট্রাকচালক-আড়তমালিকদের সংঘর্ষে মামলা

4সিলেটপোস্ট রিপোর্ট :সিলেটের কালিঘাটে ট্রাকচালক ও শ্রমিকদের সঙ্গে আড়ত মালিক ও কর্মচারীদের মধ্যকার সংঘর্ষের ঘটনায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরো ২শ জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার রাত পৌনে ১টার দিকে সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আবদুস সালাম বাদী হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানায় মামলাটি করেন।

মামলার এজাহারে কালিঘাট চাউলের আড়ত করিম ব্রাদার্সের মালিক মো. ফারুক মিয়া, কর্মচারী হুমায়ুন মিয়া, রাসেল, রুবেল, লিটন, মানিক, মালেকসহ অজ্ঞাতনামা আরো ২০০ জনকে আসামি করা হয়।

মামলার বাদী সিলেট জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আবদুস সালাম জানান, বৃহস্পতিবার বিকেলে নগরীর কালিঘাটে ট্রাক ও পিকআপভ্যান শ্রমিকরা গাড়ি পার্কিংয় করে মালামাল তোলার সময় কিছুটা যানজট দেখা দেয়। এ সময় কালিঘাটের করিম ব্রাদার্স চাউলের আড়তের মালিক ফারুক মিয়া নিজে ও তার দোকান শ্রমিক পিকআপ চালকদেরকে গালিগালাজ করেন। এছাড়াও ফারুক মিয়া অতর্কিতভাবে লাঠি দিয়ে পরিবহন শ্রমিকদেরকে মারধোর শুরু করেন। এ সময় তার নির্দেশে তার কর্মচারিরা দেশিয় অস্ত্র দা, রড, লাঠি, শাবল নিয়ে ট্রাক ও পিকআপ চালক শ্রমিকদের উপর হামলা চালায়। তাদের সাথে যোগ দেয় ২ শতাধিক দোকান মালিক-শ্রমিক।

হামলায় শহীদ ও কালা নামের দুই ট্রাক শ্রমিক গুরুতর আহত হয়। এছাড়া আরো ২০ থেকে ২৫ জন শ্রমিক আহত হন। আহতরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। হামলাকালে ব্যবসায়ী ও শ্রমিকরা ১৪৫টি গাড়ি ভাঙচুর করে। এতে পরিবহন শ্রমিকদের প্রায় ১ কোটি ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

কোতোয়ালি থানার ওসি সোহেল আহমদ এজাহারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত সিলেট নগরীর পাইকারী ব্যবসার প্রাণকেন্দ্র কালিঘাটে ডালপট্টি ও চাউলপট্টিতে দফায় দফায় সংঘর্ষ হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৬টি কাঁদানে গ্যাস ও ৪ রাউন্ড গুলি ছোঁড়ে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.