সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

দ্বিতীয় বউ খোঁজার ওয়েবসাইট বানিয়ে বিপাকে যুবক!

11সিলেটপোস্ট ডিজিটাল ডেস্ক: দু’দুটো ওয়েবসাইটের মালিক তিনি! নাম আজাদ চায়ওয়ালা।
কিন্তু যে ওয়েবসাইটদের নাম সেকেন্ডওয়াইফ.কম আর পলিগ্যামি.কম, তা নিয়ে তো বিপাকে পড়তেই হবে। পিছু ছাড়বে না বিতর্কও!
বিতর্কের কারণটা কি নেহাতই নীতিগত?
কিছুটা তাই! বাকিটা আইনি!
কেন না, আজাদ চায়ওয়ালা ব্রিটেনের বাসিন্দা। তাঁর ওয়েবসাইটে নাম নথিভুক্ত করা বেশির ভাগ সদস্যও ব্রিটেনেরই! এ দিকে ব্রিটেনে বহুগামিতা আইনত দণ্ডনীয় অপরাধ!
ফলে, বিতর্ক পিছু ছাড়ছে না আজাদের!
তবে, আজাদের বক্তব্য খুব সাফ। আমি আমার ধর্মের পুরুষদের সাহায্য করার জন্য এই ওয়েবসাইট বানিয়েছি। আমার ধর্ম পারস্পরিক সম্মতিতে এক পুরুষকে চারটি স্ত্রী রাখার অধিকার দেয়। অতএব এটা যতটা না ব্যবসা, তার চেয়ে অনেক বেশি সমাজসেবা, জানিয়েছেন আজাদ চায়েওয়ালা।
হয়তো আজাদের বক্তব্যই ঠিক! কেন না, তাঁর ওয়েবসাইটের সদস্যসংখ্যা হেলাফেলা করার মতো নয়। SecondWife.com-এর সদস্যসংখ্যা ৩৫,০০০ এবং Polygamy.com-এর ৭০০০!
বাকিটা এবার নিজেই বিচার করুন!

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.