সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

সেফ হোম থেকে ফিরলেন সিলেটের লন্ডনী কন্যা রুবি

21সিলেটপোস্ট রিপোর্ট :নানা ঘটনার পর অবশেষে নিজ জিম্মায় ‘সেফ হোম’ থেকে ফিরেছেন সিলেটের বিশ্বনাথের লন্ডনী কন্যা রোমেনা বেগম রুবি (২৮)। বুধবার সিলেট মহানগর হাকিম (আমলি-২) আদালত নিজ জিম্মায় রুবিকে সেফ হোম থেকে ফেরার অনুমতি দেন।

রোমেনা বেগম রুবির বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুরে। গত ৬ জুন তিনি দেশে ফেরার পর তাকে ঘিরে অপহরণ মামলাও হয়েছে।

জানা যায়, বিয়ে করে যুক্তরাজ্যে যান রোমেনা বেগম রুবি। সেখানে ব্রিটিশ নাগরিকত্ব লাভ করেন তিনি (পাসপোর্ট নং-জিবিআর ৫৩১১৬০৩৯৫)। গত ৬ জুন তিনি দেশে ফেরার পর রুবিরই ছোট ভাই সিলেট মহানগরীর বিমানবন্দর থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার বিষয়টি জেনে গত ৯ জুন রুবি বিশ্বনাথ থানায় হাজির হয়ে একটি জিডি দায়ের করেন। জিডিতে তার নিকটাত্মীয় কয়েকজনের নামোলে­খ করে নিরাপত্তাহীনতায় ভোগার বিষয়টি উলে­খ করেন তিনি। পরে ১৫ জুন আদালতে হাজির হয়ে তিনি (রুবি) অপহৃত হন নি বলে আদালতে জানান। এদিকে পুলিশ রুবির জবানবন্দি গ্রহণ শেষে আদালতকে তার (রুবি) নিরাপত্তাহীনতার বিষয়টি অবগত করে। ওইদিনই আদালত রুবিকে ‘সেফ হোমে’ পাঠানোর নির্দেশ দেন।

বিমানবন্দর থানায় রুবির ভাইয়ের দায়েরকৃত মামলায় উলে­খ করা হয়েছে, ২০১০ সাল থেকে যুক্তরাজ্যে বসবাস করছেন রোমেনা বেগম রুবি। গত ৬ জুন তিনি একাই দেশে ফিরেন। ওইদিন ওসমানী বিমানবন্দর থেকে রুবিকে কয়েকজন সঙ্গী নিয়ে বিশ্বনাথের এক যুবক অপহরণ করেন। অপহরণের প্রত্যক্ষদর্শী হিসেবে মামলায় রুবির মা, জনৈক মতিন মিয়াসহ ৩ জনের নামোলে­খ রয়েছে।

এদিকে রুবির দায়েরকৃত জিডিতে উলে­খ করা হয়েছে, প্রায় বছর খানেক আগে স্বামীর সাথে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। বর্তমানে তিনি আলাদা বসবাস করছেন। ছুটি কাটাতে তিনি দেশে আসেন। এখন তার প্রাক্তন স্বামী পক্ষের আত্মীয় মতিন মিয়ার কারণে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এদিকে বুধবার রোমেনা বেমগ রুবিকে সিলেট মহানগর হাকিম (আমলি-২) আদালতে হাজির করা হয়। আদালত নিজ জিম্মায় রুবিকে সেফ হোম থেকে ফেরার অনুমতি দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.