সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

সিলেটে ডাকাতি মামলার আসামি গ্রেফতার

3সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট সদর উপজেলার খাদিমপাড়া থেকে আজির মিয়া নামে ডাকাতি মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩০টি ডাকাতির মামলা রয়েছে।

বুধবার সিলেট মহানগরীর শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী  এ তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার দিনগত রাতে সদর উপজেলার খাদিমপাড়ার জাকারিয়া সিটির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজির বিশ্বনাথ উপজেলার মুন্সীরগাঁওয়ের সাজ্জাদ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে বিশ্বনাথ ও সুনামগঞ্জের ছাতক থানাসহ বিভিন্ন থানায় ৩০টি মামলা রয়েছে।

সম্প্রতি বিশ্বনাথ পুলিশ সিলেট নগরীতে অভিযান চালিয়ে ডাকাতির সময় লুণ্ঠিত আড়াইশ’ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করে। ওই ডাকাতি মামলায় গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আজির মিয়ার নাম বলেছে বলে জানান ওসি।

প্রায় দুই বছর ধরে সে শাহপরাণ থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের জাকারিয়া সিটি এলাকায় বসবাস করে আসছিলো। তাকে ধরতে এর আগে একাধিকবার অভিযান চালায় পুলিশ।

শাহপরাণ থানা এলাকায় সংঘঠিত ডাকাতির ঘটনায় আজির মিয়া জড়িত কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি শাহজালাল মুন্সী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.