সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

সিলেটে ডাকাতি মামলার আসামি গ্রেফতার

3সিলেটপোস্ট রিপোর্ট :সিলেট সদর উপজেলার খাদিমপাড়া থেকে আজির মিয়া নামে ডাকাতি মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩০টি ডাকাতির মামলা রয়েছে।

বুধবার সিলেট মহানগরীর শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী  এ তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার দিনগত রাতে সদর উপজেলার খাদিমপাড়ার জাকারিয়া সিটির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজির বিশ্বনাথ উপজেলার মুন্সীরগাঁওয়ের সাজ্জাদ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে বিশ্বনাথ ও সুনামগঞ্জের ছাতক থানাসহ বিভিন্ন থানায় ৩০টি মামলা রয়েছে।

সম্প্রতি বিশ্বনাথ পুলিশ সিলেট নগরীতে অভিযান চালিয়ে ডাকাতির সময় লুণ্ঠিত আড়াইশ’ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করে। ওই ডাকাতি মামলায় গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আজির মিয়ার নাম বলেছে বলে জানান ওসি।

প্রায় দুই বছর ধরে সে শাহপরাণ থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের জাকারিয়া সিটি এলাকায় বসবাস করে আসছিলো। তাকে ধরতে এর আগে একাধিকবার অভিযান চালায় পুলিশ।

শাহপরাণ থানা এলাকায় সংঘঠিত ডাকাতির ঘটনায় আজির মিয়া জড়িত কি-না তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান ওসি শাহজালাল মুন্সী।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.