সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

লাথি মেরে মায়ের গর্ভে থাকা সন্তাকে মেরে ফেললো পাষন্ডরা

5সিলেটপোস্ট রিপোর্ট :পৃথিবীর আলোর মুখ ও মা-বাবার মুখ দেখার আগে মায়ের গর্ভে থাকা শিশুটিক লাথি দিয়ে মেরে ফেললো পাষণ্ডরা।

কি অপরাধ মায়ের গর্ভে থাকা শিশুটির।   গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এ মহিলা।

অনেক চেষ্টা করে চিকিৎসারা গর্ভে থাকা শিশুটিকে বাচাতে পারেননি। আজ বুধবার সকাল ১০ঘটিকার সময় সিজারের মাধ্যমে মাকে বাচান চিকিৎসকরা। মাথায় আঘাত পেয়ে মারা যায় ৭মাস বয়েসে গর্ভে থাকা এ শিশুটি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার স্বজন মিদুল দাস। এ মর্মান্তিক ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার সুনামগঞ্জের শাল্লা উপজেলায়। বাড়ি বিক্রির জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছিলেন গর্ভবতী মহিলা। উপজেলার আঙ্গারুয়া গ্রামের বীরবল দাসের স্ত্রী বিনতী রানী দাস(৩০) এর উপর হামলা চালানো হয়।

sh-1sh-1একই গ্রামের পাশের বাড়ির প্রভাসিনি দাসের নেতৃত্বে হামলা চালানো হয়। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার সেটেলমেন্ট অফিসে বাড়ি রেজিস্ট্ররী করতে যান বীরবল দাস। তিনি প্রভাসিনি দাসের নিকট বাড়ি বিক্রি করেননি বলে বিকেল ৩টায় এই হামলা চালানো হয়েছে। এমনকি এক সপ্তাহ ধরে প্রভাসিনি দাস বিনতী রানীকে নানা ভাবে ভয় ভীতি দেখিয়ে হুমকি দিয়ে আসেন।

এই হুমকির কোনো পরোয়ানা না করে তারা আরেকজনের কাছে বাড়ি বিক্রি করে রেজিস্ট্ররী করতে যান। এই ঘটনার জের ধরে সেটেলমেন্ট অফিসে হামলা চালানো হয়। শুধু তাই নয় প্রভাসিনি দাসের নেতৃত্বে উমেশ দাস, উত্তম দাস, অমলেশ দাস এই হামলা চালান। এই হামলায় গুরুতর আহত হন বিনতী রানী দাস। আহত অবস্থায় তাকে শাল্লা সদর হতাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্মরত ডা. তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। মঙ্গলবার রাত ১০ টায় ওসমানী মেডিকেল আসার পর এ রিপোর্ট লেখা পর্যন্ত মহিলার জ্ঞান ফিরেনি। এব্যপারে তার স্বজনেরা জানিয়েছেন, গর্ভের শিশুটিকে বাচানো আশংকাজনক। অবশেষে আজ বুধবার মৃত্যুর কোলে ঢলে পড়ে শিশুটি। এব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলেন জানিয়েছেন মিদুল দাস। এই বিষয়ে ওসি বজলার রহমানের সাথে কথা হলে তিনি বলেন, কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.