সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

আবার একসঙ্গে সালমান-মুন্নি

2সিলেটপোস্ট রিপোর্ট:বজরঙ্গি ভাইজান-এর মুন্নিকে নিশ্চয়ই মনে আছে? মনে না থাকার কোনও কারণও নেই। ছবিতে কোনও কথা না বলেই কোটি কোটি সিনেপ্রেমীর মন জয় করে নিয়েছিল মিষ্টি মুখের ছোট্ট হর্ষালি মালহোত্রা। সালমান খানের স্টারডমকে রীতিমতো টেক্কা দিয়েছিল বি-টাউনের এই খুদে অভিনেত্রী।
অনস্ক্রিনে ঝড় তোলার পর ‘মামা-ভাগ্নি’র অফস্ক্রিন সম্পর্কও আরও মজবুত হয়েছে। বছর ঘুরে গেলেও নানা দুষ্টু-মিষ্টি কারণে হামেশাই সংবাদের শিরোনামে থাকে সে। সোশ্যাল মিডিয়ায় এখন হর্ষালির ফ্যানের সংখ্যাও নেহাত কম নয়। সালমান-মুন্নি জুটি বক্স অফিসে সুপারহিট হয়েছিল। ফের একসঙ্গে কাজ করতে চলেছে মামা-ভাগ্নি।
না, আপাতত ‘বজরঙ্গি ভাইজান পার্ট টু’ আসার কোনও খবর নেই। আসলে একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করছে হর্ষালি ও তার সালমান আঙ্কেল। দাবাং খানের সঙ্গে শুটিং করার খবরটি হর্ষালি নিজেই জানিয়েছে।
ফেসবুকে সালমানের সঙ্গে একটি ছবি পোস্ট করে সে লিখেছে, ‘সারপ্রাইজ, সারপ্রাইজ, সারপ্রাইজ। খুব তাড়াতাড়ি আসছি!’
তিনঘণ্টার লম্বা ছবিতে হয়তো এখনই সালমান ও হর্ষালিকে দেখা যাবে না। তবে টিভি খুললেই এই জুটিকে দেখতে পাওয়ার মজাই বা কম কীসের?
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.