সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

অলিম্পিক স্বর্ণ জয়ী মার্গারিতার বাবা আর নেই

44সিলেটপোস্ট রিপোর্ট:অলিম্পিকে স্বর্ণ জয়ী বাংলাদেশি কন্যা মার্গারিতা মামুন রিতার বাবা প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন আর নেই। সদ্য সমাপ্ত অলিম্পিকে রিদমিক জিমন্যাস্টিকসে রাশিয়ার হয়ে স্বর্ণ জেতেন এই বাংলাদেশি কন্যা। শুক্রবার বিকেলে বাংলাদেশি বংশোদ্ভুত আবদুল্লাহ আল মামুন ক্যান্সারে আক্রান্ত হয়ে রাশিয়াতে মারা যান।

রাজশাহীর দুর্গাপুর উপজেলার কাশিপুর গ্রামে জন্ম গ্রহণকারী আবদুল্লাহ আল মামুন উচ্চ শিক্ষার উদ্দেশ্যে আশির দশকে রাশিয়ায় পাড়ি জমান। এরপর সেখানে আন্না নামের এক নারীকে বিয়ে করে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। জানা গেছে, বেশ কিছু দিন আগে মার্গারিতার বাবার পেটের টিউমার অপারেশন করা হলে পরে ক্যান্সার ধরা পড়ে।

শুক্রবার যখন টিভিতে মার্গারিতাকে সংবর্ধনার খবর দেখতে তার আত্মীয়রা ব্যস্ত ঠিক তখনই তার বাবার মৃত্যুর খবর আসে রাজশাহীতে। আবদুল্লাহ আল মামুনের ভাগ্নে জাহিদুল হাসান জানিয়েছেন, মার্গারিতার বাবার দাফন রাশিয়াতেই সম্পন্ন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.