সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে কেন্দ্র ফি’র নামে এইচএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়  » «   তাহিরপুরে বিদ্যালয়ের আয়-ব্যয়ের হিসাব দিতে প্রধান শিক্ষকের টালবাহানা   » «   দোয়ারাবাজারে সরকারি ভাতা দেওয়ার নামে প্রতারণা, প্রতারককে জরিমানা  » «   মৌলভীবাজারের জুড়িতে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজন গ্রেফতার  » «   দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক কারবারি আটক  » «   সুনামগঞ্জের তিন উপজেলার ১৫টি স্পটে চলছে সহশ্রাধিক অবৈধ ক্রাশার মেশিনের তান্ডব  » «   সুনামগঞ্জে পিতা ও কন্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জের দোয়ারাবাজারে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার  » «   নবীগঞ্জে যুদ্বাহত বীর মুক্তিযোদ্ধা ফিরোজ মিয়া আমাদের মধ্যে আর নেই! রাষ্ট্রীয় মর্যাদায় দাপন  » «   জুড়ীতে ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ১  » «   ছাতকে আবুল হোসেনকে পরিকল্পিত হত্যা নাকি অন্য কারণ?প্রকৃত অপরাধীদের আড়াল করার অপচেষ্টা   » «   দোয়ারাবাজারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বরখাস্ত   » «   তাহিরপুরে রাতের আঁধারে কৃষকের জমির ধান কেটে নিল প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনী   » «   ঢাকা- সিলেট মহাসড়কে অ্যাম্বুলেন্স ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ আহত ৭, আশংখাজনক ভাবে ৫জনকে সিলেট প্রেরন  » «  

ছাতকে কলেজ ছাত্র নিহতের ঘটনায় মামলা দায়ের ॥ এলাকায় আতঙ্ক

22সিলেটপোস্ট রিপোর্ট:ছাতকে ভুমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে কলেজ ছাত্র রিমন আহমদ (১৮) নিহত হওয়ার ছাতক থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় নিহতের চাচা মমতাজ উদ্দিন বাদী হয়ে আব্দুস সোবহানকে প্রধান আসামী করে ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতানামা আরো ১৫ জনের বিরুদ্ধে এ হত্যা মামলা (নং-২৭) দায়ের করেন।
এদিকে, রিমন হত্যাকান্ডের ঘটনায় প্রতিপক্ষের অর্ধ শতাধিক পরিবার ঘর-বাড়ি ছেড়ে পালিয়েছে। গ্রেফতার আতঙ্কে প্রতিপক্ষের লোকজন সরিবারে এলাকা ত্যাগ করে চলে গেছে আত্মগোপনে। গ্রেফতার এড়াতে প্রতিপক্ষের লোকজন পরিবার পরিজন নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় একটি স্বার্থান্বেষী মহল বৃহস্পতিবার পুলিশের সামনে ঘর ছাড়া মানুষের বসতঘর ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে।
একটি সূত্র জানায়, প্রতিপক্ষের হামলা ও পুলিশের ভয়ে অন্তত ৫২টি পরিবার গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।
Rimon Murderউল্লেখ্য, দক্ষিন খুরমা ইউনিয়নের সেনপুর গ্রামের মৃত ইসহাক আলীর পুত্র রইছ উদ্দিন ও একই গ্রামের মৃত মনোহর আলীর পুত্র আব্দুস সোবহানের মধ্যে দীর্ঘদিনের ভুমি সংক্রান্ত বিরোধের জের ধরে মঙ্গলবার দু’পক্ষের সংঘর্ষে গ্রামের রইছ উদ্দিনের পুত্র ও জাউয়াবাজার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র রিমন আহমদসহ কয়েক জন আহত হয়। গুরুতর আহত রিমন আহমদ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মারা যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.