সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

লিবিয়ায় বাংলাদেশি নার্সকে হত্যার ঘটনায় আটজন আটক

7সিলেটপোস্ট রিপোর্ট:লিবিয়ার বেনগাজিতে নিজ ফ্ল্যাটে এক বাংলাদেশি নার্সকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় আট বাংলাদেশিকে আটক করা হয়েছে। লিবিয়াস্থ বাংলাদেশ দূতাবাস কর্তৃপক্ষের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম লিবিয়া হেরাল্ড খবরটি নিশ্চিত করেছে। আটককৃতদের মধ্যে একজন লিবিয়ান এবং বাকি সাত জন বাংলাদেশি। তাদেরকে এ হত্যাকাণ্ড এবং নার্সের বাসার মালামাল চুরি হওয়ার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গত বুধবার (২৪ আগস্ট) লিবিয়ার বেনগাজিতে নিজের ফ্ল্যাট থেকে ওই নার্সের মরদেহ উদ্ধার করা হয়। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে হত্যার আগে ধর্ষণ করা হয়েছে বলেও অভিযোগ উঠে। শুরুতে ওই নার্সের নাম প্রকাশ না করা হলেও লিবিয়ার বাংলাদেশ দূতাবাসের বরাত দিয়ে তার নাম মিলন পারভীন বলে জানিয়েছে লিবিয়া হেরাল্ড।

সহকর্মীরা জানান, কয়েকদিন ধরে ওই নার্সকে কর্মস্থলে দেখা যায়নি। তার মোবাইলও বন্ধ ছিল। পরে তার সহকর্মীরা খোঁজ নিতে তার ফ্ল্যাটে গেলে ওই নাসের মরদেহ দেখতে পান তারা।মিলন পারভীন লিবিয়ান রেড ক্রিসেন্টের স্বাস্থ্যবিষয়ক প্রতিষ্ঠান ইবনে সিনা পলিক্লিনিকে কাজ করতেন। আল-হাওয়ারি হাসপাতালেও কার্যরত ছিলেন পারভীন।

লিবিয়া হেরাল্ডের প্রতিবেদনে বলা হয়, ৫০ বছর বয়সী পারভীন বাড়িতে পাঠানোর জন্য ৩০ হাজার লিবিয়ান দিনার জমিয়েছিলেন। তাকে হত্যার পর সে টাকাগুলোও খোয়া গেছে। আটককৃত আটজনকে সেই খোয়া যাওয়া টাকা এবং পারভীনের মৃত্যুর ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সূত্র: লিবিয়া হেরাল্ড

 

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.