সংবাদ শিরোনাম
সিলেটে রাহাত খুনের ব্যবহৃত চাকুটি উদ্ধার করেছে সিআইডি  » «   চেয়ারম্যান প্রার্থী মোঃ সুমন মিয়া’র মতবিনিময় সভা অনুষ্ঠিত  » «   দক্ষিণ সুরমা কলেজছাত্র রাহাত হত্যা মামলার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার  » «   হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত  » «   খালেদা জিয়া আইসিইউতে  » «   আজ খুলে দেওয়া হয়েছে সিলেটের “শাবিপ্রবির” সকল আবাসিক হল  » «   সিলেটে দুই ইউপি সদস্য প্রার্থীর লোকজনের মধ্যে সংঘর্ষ:নিহত ১  » «   সিলেটে নির্মাণাধীন সেপটিক ট্যাংকে পরে নিহত ১ আহত আরেকজন  » «   সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ জরুরী-মির্জা ফখরুল  » «   আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়-সিলেটে ফখরুল  » «   সিলেট-ঢাকা মহাসড়কের ছয় লেন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে বিষপানে মহিলার মৃত্যু  » «   ফেসবুকে ঈসলাম ও নবী মোহাম্মদ (সা.) সম্পর্কে আপত্তিকর মন্তব্য :দোয়ারাবাজারে হিন্দু যুবক আটক  » «   ঘোড়ায় চড়ে বর ও পালকিতে করে বউ ব্যতিক্রমী বিয়ের আয়োজন কুলাউড়ায়  » «   ভারতের কৈলাশহর কারাগারে মৌলভীবাজারের ২ সহোদর ফিরিয়ে আনতে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা  » «  

রাশিয়া বিশ্বকাপ বাছাইয়ে ইংলিশ স্কোয়াড

11সিলেটপোস্ট রিপোর্ট:আগামী মাসে শুরু হচ্ছে ২০১৮ ফুটবল বিশ্বকাপের ইউরোপ অঞ্চলের বাছাইপর্ব। নিজেদের প্রথম ম্যাচে স্লোভাকিয়ার মুখোমুখি হবে ৬৬’র বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড। এরই মধ্যে স্কোয়াড ঘোষণা করেছেন ইংলিশদের নতুন কোচ স্যাম অ্যালারডাইস।

স্লোভাকিয়ার মাঠে অ্যাওয়ে ম্যাচ দিয়ে রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিতের মিশন শুরু করবে ইংল্যান্ড দল। ৪ সেপ্টেম্বর (রোববার) বাংলাদেশ সময় রাত ১০টায় ম্যাচটি শুরু হবে।

প্রথমবারের মতো ইংল্যান্ড দলে ডাক পেয়েছেন ওয়েস্ট হামের ২৬ বছর বয়সী উইঙ্গার মাইকেল অ্যান্তোনিও। গত মৌসুম জুড়ে ইনজুরি ও ফিটনেস সমস্যায় ভোগা লুক শ দলে ফিরেছেন। পেপ গার্দিওলার অধীনে ম্যানসিটিতে জায়গা হারানো জো হার্ট জাতীয় দলের অবস্থান ধরে রেখেছেন।

অন্যদিকে, ইউরো মিস করা সেন্টারব্যাক ফিল জাগিয়েল্কা, মিডফিল্ডার ড্যানি ড্রিংকওয়াটার ও থিও ওয়ালকটকে স্কোয়াডে রেখেছেন অ্যালারডাইস। ২৩ সদস্যের স্কোয়াডে জায়গা হয়নি দুই মিডফিল্ডার জ্যাক উইলশেয়ার ও রস বার্কলির।

এদিকে, ইউরোতে খেলা উদীয়মান মার্কাস রাশফোর্ডকে অনূর্ধ্ব-২১ টিমে অন্তর্ভুক্ত করা হয়েছে। তার অনুপস্থিতিতে আক্রমণভাগে আছেন তিনজন স্ট্রাইকার। ড্যানিয়েল স্টারিজ, জেমি ভার্ডি ও হ্যারি কেন।

মূল পর্বে ওঠার লড়াইয়ে ইউরোপের ৫৪টি দল ৯টি গ্রুপে অংশ নিচ্ছে। ‘এফ’ গ্রুপে ইংল্যান্ডের বাকি চার প্রতিপক্ষ স্কটল্যান্ড, স্লোভেনিয়া, লিথুনিয়া ও মাল্টা।

স্লোভাকিয়া ম্যাচের ইংল্যান্ড দল:

গোলরক্ষক: জো হার্ট, ফ্রেজার ফরস্টার, টম হিটন।

ডিফেন্ডার: গ্যারি কাহিল, নাথানিয়েল ক্লাইনি, ফিল জাগিয়েলকা, ড্যানি রোজ, লুক শ, ক্রিস স্ম্যালিং, জন স্টোনস, কাইল ওয়াকার।

মিডফিল্ডার: ড্যালি আলী, মাইকেল অ্যান্তোনিও, এরিক ডায়ার, ড্যানি ড্রিংওয়াটার,

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.