সংবাদ শিরোনাম
সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «  

গোপনে ছুটি কাটালেন টাইগার-দিশা!

1বিনোদন ডেস্ক :অভিনেতা টাইগার শ্রফ এবং অভিনেত্রী দিশা পাটানির প্রেমের গুঞ্জন বলিপাড়ায় অনেকদিন ধরেই উড়ছে। সম্প্রতি তারা নাকি একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন বলে শোনা যাচ্ছে।
এ জুটির প্রেমের গুঞ্জন শোনা গেলেও মিডিয়ার সামনে নিজেদের ‘শুধু বন্ধু’ বলে পরিচয় দেন তারা। কিন্তু সম্প্রতি ইন্সটাগ্রামে প্রকাশিত তাদের ছবি এ গুঞ্জনে নতুন করে হাওয়া দিয়েছে।

টাইগার এবং দিশা দুজনই নিজ নিজ ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ছুটি কাটানোর ছবি পোস্ট করেছেন। যদিও তাদের দুজনের একসঙ্গে কোনো ছবি নেই। কিন্তু তাদের প্রকাশিত ছবির পেছনের দৃশ্যগুলোর অনেক মিল রয়েছে।

এছাড়া মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে ফিরতে দেখা গেছে এই জুটিকে।  তারপর থেকেই গুঞ্জন একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন এ কথিত প্রেমিক যুগল।

টাইগার এবং দিশা দুজনই বর্তমানে অবসর সময় কাটাচ্ছেন। সে জন্যই হয়তো অবসর সময়টা একসঙ্গে কাটানোর সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। কিছু দিন আগে প্রকাশিত ‘বেফিকরা’ গানে একসঙ্গে দেখা গেছে এ দুজনকে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.