সংবাদ শিরোনাম
সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «  

গাজীপুরে গৃহবধূ নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ১

3সিলেটপোস্ট রিপোর্ট:গাজীপুর সিটি করপোরেশনের কথোরা এলাকায় গৃহবধূ এনিকে হাত-পা বেঁধে নির্যাতনের ঘটনায় জয়দেবপুর থানায় মামলা হয়েছে।

 

মঙ্গলবার নির্যাতিতা এনির বোন সুমি বেগম বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলাটি করেন। পুলিশ এনির চাচা শ্বশুর আফাজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে।

 

মামলার আসামিরা হলো- নির্যাতিত গৃহবধূ এনির স্বামী খায়রুল ইসলাম (৩৫), ভাসুর মো. মঞ্জু (৪০) শাশুড়ি রেহেনা আক্তার (৫৫), জা (মঞ্জুর স্ত্রী) ফারজানা বেগম (২৮) ও চাচা শ্বশুর আফাজ উদ্দিন (৬০)।

 

জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা জানান, পুলিশ অভিযুক্ত আফাজ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

উল্লেখ্য, সোমবার গাজীপুর সিটি করপোরেশনের কাথোরা এলাকায় স্বামী, শাশুড়ি, ভাসুর মিলে হাত-পা বেঁধে এক গৃহবধূ এনি আক্তারকে (৩৩) নির্যাতন করে রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে এনি জ্ঞান হারিয়ে ফেললে মারা গেছে ভেবে নির্যাতনকারীরা বাড়িতে তালা দিয়ে পালিয়ে যায়। পরে প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে এনির বাবা-মা রশি দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.