সংবাদ শিরোনাম
সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «   দোয়ারাবাজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে  » «  

শাবি ছাত্রলীগে ফের সংঘর্ষ

5সিলেটপোস্ট রিপোর্ট:শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বিভিন্ন গ্রুপের মধ্যে সাম্প্রতিক উত্তেজনার জের ধরে আবারো ছাত্রলীগের এক কর্মীর উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলে এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত মনোয়ার হোসেন শাবি সমাজকর্ম বিভাগের ১ম বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী।

জানা যায়, গত রবিবার ফুটবল খেলার কমিটি গঠনকে কেন্দ্র করে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য উত্তম দাশের সমর্থক ও বর্তমান সাধারণ সম্পাদক ইমরান খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে, এতে ৪ ছাত্রলীগ কর্মী আহত হয়।

বুধবার এই কমিটি গঠনের জের ধরেই শাহপরাণ হলে ইমরান খানের সমর্থক মনোয়ার হোসেনের উপর হামলা চালায় ছাত্রলীগের শাবি শাখার সভাপতি সঞ্জীবন পার্থ গ্রুপের সমর্থকরা। পরে আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল হলে নিয়ে এলে সেখানে আবারো হামলা চালায় প্রতিপক্ষ গ্রুপের সমর্থকরা। পরে তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর রাশেদ তালুকদার জানান, বর্তমানে ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত রয়েছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.