সংবাদ শিরোনাম
সুনামগঞ্জ কোটি টাকা আত্মসাৎ চেয়ারম্যান শেরিনকে গ্রেফতার করেছে সিআইডি  » «   নবীগঞ্জে মসজিদের জুতার বক্সের ভিতরে থেকে ৩ মাসে একটি শিশু ছেলেকে পুলিশ উদ্ধার করেছে  » «   রেমিট্যান্স কেনার ডলার রেট কমল, কার্যকর ১ অক্টোবর  » «   দেয়ারাবাজারে রাতে ঘর থেকে মুখ চাপা দিয়ে এক সংখ্যালঘু স্কুল ছাত্রীকে অপরহণ   » «   শাওন হত্যার প্রতিবাদে সিলেটে যুবদলের বিক্ষোভ  » «   পার্কিং ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা সুনামগঞ্জ -সিলেট মহাসড়কে নিহত ১ আহত ২  » «   জামালগঞ্জে নৌ দুর্ঘটনায় নিখোঁজের ২২ ঘন্টা পর ২ জনের মরদেহ উদ্বার  » «   জালিম সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না : কাইয়ুম চৌধুরী  » «   মুন্সীগঞ্জে শান্তিপূর্ণ সমাবেশে হামলায় সিলেটে যুবদলের বিক্ষোভ মিছিল  » «   দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার  » «   ৪ মেয়ে জন্ম দেওয়ায় স্বামীর নির্যাতনে গৃহবধূর আত্মহত্যার ঘটনায় স্বামী কারাগারে  » «   আওয়ামীলীগ সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না : কাইয়ুম চৌধুরী  » «   নবীগঞ্জে নিখোঁজের ২দিন পর বিবিয়ানা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  » «   শাল্লায় মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক শালিশের নামে কিশোরীকে ধর্ষণ  » «   গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে উল্টো মামলায় গ্রেফতার করে হয়রানির প্রতিবাদে মানববন্ধন  » «  

শাবি ছাত্রলীগে ফের সংঘর্ষ

5সিলেটপোস্ট রিপোর্ট:শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বিভিন্ন গ্রুপের মধ্যে সাম্প্রতিক উত্তেজনার জের ধরে আবারো ছাত্রলীগের এক কর্মীর উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলে এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত মনোয়ার হোসেন শাবি সমাজকর্ম বিভাগের ১ম বর্ষ ২য় সেমিস্টারের শিক্ষার্থী।

জানা যায়, গত রবিবার ফুটবল খেলার কমিটি গঠনকে কেন্দ্র করে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য উত্তম দাশের সমর্থক ও বর্তমান সাধারণ সম্পাদক ইমরান খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে, এতে ৪ ছাত্রলীগ কর্মী আহত হয়।

বুধবার এই কমিটি গঠনের জের ধরেই শাহপরাণ হলে ইমরান খানের সমর্থক মনোয়ার হোসেনের উপর হামলা চালায় ছাত্রলীগের শাবি শাখার সভাপতি সঞ্জীবন পার্থ গ্রুপের সমর্থকরা। পরে আহত অবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল হলে নিয়ে এলে সেখানে আবারো হামলা চালায় প্রতিপক্ষ গ্রুপের সমর্থকরা। পরে তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর রাশেদ তালুকদার জানান, বর্তমানে ক্যাম্পাসের পরিস্থিতি শান্ত রয়েছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.