সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

ঐশ্বরিয়ায় বিরক্তি বেড়েছে বচ্চনদের!

9সিলেটপোস্ট রিপোর্ট:‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর টিজার বের হওয়ার আগে থেকেই গুঞ্জন ছড়িয়েছিল, ঐশ্বরিয়ার ওপর বিরক্ত বচ্চন পরিবার। রণবীর-ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ দৃশ্য নিয়েই বচ্চন পরিবারে শুরু হয়েছে অশান্তি। যদিও অমিতাভ বচ্চন বিষয়টি অস্বীকার করেন। তিনি স্পষ্ট করেই জানান, ঐশ্বরিয়ার কোনো কাজে তারা বাধা দেন না। কিন্তু বচ্চনরা মুখে যত যাই বলুন না কেন, রটনার পেছনে ঘটনা রয়েছে ঠিকই, অন্তত ঘনিষ্ঠজনরা সেটাই বলছেন।
বিটাউনের খবর, অ্যায় দিল হ্যায় মুশকিল-এর শুটিং শুরু হওয়ার পরই নির্মাতাদের সন্দেহ শুরু হয়, ঐশ্বরিয়া-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বচ্চনরা আপত্তি জানাতে পারেন। কিন্তু শুটিং-এর সময় এ বিষয়ে কোনও আপত্তিই তোলা হয়নি। ফলে সব দৃশ্যই এক কথায় ‘পারফেক্ট’ হয়ে যায়। কিন্তু টিজার সামনে আসার পরই অশান্তির পারদ চড়তে শুরু করেছে।
খবর পাওয়া যাচ্ছে, ঐশ্বরিয়ার সঙ্গে রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে পরিচালক করণ জোহরের ওপরও বেজায় ক্ষেপেছেন অমিতাভ বচ্চন। অভিষেক বচ্চনও বেশ অসন্তুষ্ট। বচ্চনদের জলসায় ইতোমধ্যেই বিষয়টি নিয়ে বেশ জল-ঘোলা হয়েছে। কিন্তু প্রকাশ্যে যাতে এ বিষয়ে কোনও খবর না আসে তার জন্য তত্পর অভিষেক বচ্চন।
অভিষেক ইতোমধ্যেই অ্যায় দিল হ্যায় মুশকিল-এর টিজারটি রিটুইট করেছেন। কিন্তু অশান্তি কমছে না বলেই জানা গেছে।
ঐশ্বরিয়া-রণবীর কাপুরের ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যে বচ্চনরা এভাবে খাপ্পা হয়ে যাবেন তা কল্পনাও করতে পারেননি পরিচালক করণ জহরও।
তবে শুধু বচ্চনরাই নন, রাই সুন্দরির এমন ‘সাহসী উপস্থিতি’ দেখে প্রায় সব মহলই হতবাক, দাবি ইন্ডিয়া ডটকম ও বিজনেস অফ সিনেমা।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.