সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

শুভ জন্মদিন কাটার মাস্টার

15সিলেটপোস্ট রিপোর্ট:আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছে বেশিদিন হয়নি। তবে এরই মধ্যে নিজের দ্যুতি ছড়িয়েছেন পুরো ক্রিকেট বিশ্বে। সবাই এখন তাকে ‘কাটার মাস্টার’ নামেই জানে। তিনি হলেন বাংলাদেশের বিস্ময়বালক মুস্তাফিজুর রহমান। আজ ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) তাঁর ২১তম জন্মদিন।

১৯৯৫ সালের এই দিনটিতে সাতক্ষীরায় জন্মগ্রহণ করেন মুস্তাফিজ। ক্রিকেটে নিজের অভিষেক দুই ম্যাচেই নিয়েছেন ১১টি উইকেট। বিশ্বের একমাত্র ক্রিকেটার হিসেবে তার এ কৃতিত্ব তিনি লাভ করেন।

অভিষেকের এক বছরের মধ্যেই সুযোগ পান বিদেশি লিগে খেলার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০১৬ সালের আসরে প্রথমবারের মতো সানরাইজার্স হায়দ্রাবাদ দলের হয়ে অংশগ্রহণ করেন। আর এবারই দলটি প্রথমবারের মতো আইপিএলের শিরোপা ঘরে তুলেছে। এছাড়াও তিনি টুর্নামেন্টের সেরা উদীয়মান খেলোয়াড়ের শিরোপাও জয় করেছেন।

মুস্তাফিজ ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেট ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টেও সাসেক্সের হয়ে দুটি ম্যাচ খেলেছেন। তবে এরপরই তিনি ইনজুরিতে পড়েন। ফলে যেতে হয়েছে অস্ত্রোপচারের মধ্য দিয়েও। এখন তার অস্ত্রোপচার পরবর্তী পুনর্বাসন প্রক্রিয়া চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.