সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

সিডনিতে বাংলাদেশি নারী ও তার সাবেক সঙ্গীর লাশ উদ্ধার

11সিলেটপোস্ট রিপোর্ট:সিডনিতে একটি বাড়ির টয়লেট থেকে এক বাংলাদেশ নারী ও তার সাবেক সঙ্গীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে বাংলাদেশি নারী তাসমিন বাহারকে (৩৫) তার সাবেক সঙ্গী ডেভ পিল্লাই (৪০) হত্যা করে এবং এরপর সে নিজে আত্মহত্যা করে। তবে এ বিষয়ে অফিসিয়ালি কোন মন্তব্য করতে রাজি হয়নি দেশটির পুলিশ বিভাগ। স্মিথফেল্ডের এই বাড়ি থেকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় তাদের ৩ বছর বয়সী মেয়েকে।

সিডনি হোমোসাইড স্কোয়াডের পক্ষ থেকে জানানো হয়, সম্পর্ক ভাল না যাওয়ায় আলাদা বাসা ভাড়া করে ছিলেন তাসমিনা। যাওয়ার সময় নিজের সঙ্গে মেয়েটিকে নিয়ে যান তিনি। কিন্তু বাবা দিবসে মেয়েটির সঙ্গে ডেভ কিছু সময় কাটাতে চাইলে রবিবার মেয়েকে নিয়ে স্মিথফেল্ডের এই বাড়িতে আসেন তাসমিন।
রবিবার দুপুরে পিল্লাইয়ের এক আত্মীয় ওই বাড়িতে গিয়ে বাথরুমে দুজনের লাশ দেখে পুলিশে খবর দেয়। এ সময় বাসাটিতে তাদের মেয়েকে ঘুমন্ত অবস্থায় পাওয়া যায়। পুলিশ নিশ্চিত করেছে মেয়েটির শারীরিক কোন ক্ষতি হয়নি।
এই হত্যার ঘটনা সম্পর্কে নিউ ইয়র্কে থাকা তাসমিনের বোন শারজিন বাহার বলেন, আমার সঙ্গে দু’দিন আগেও তার কথা হয়েছে। তখন অস্বাভাবিক কিছুই মনে হয়নি।’ এ সময় তিনি বলেন, সে জানিয়েছিল মেয়েকে নিয়ে ডেভের বাসায় যাবে। আমি নিষেধ করেছিলাম। কিন্তু তারপরও সে সেখানে গিয়েছে।
তিনি বলেন, এখন আমার প্রথম কাজ বাংলাদেশে যাওয়া, সেখান থেকে সিডনিতে যাব আমি। কারণ আমার বোনের মেয়েটি সেখানে একা আছে। তার রক্ষণাবেক্ষণের দায়িত্ব নেব আমি। তার জন্য যা দরকার সবকিছুই করব আমি।
এদিকে এ ঘটনাকে হত্যা পরবর্তী আত্মহত্যা হিসেবে দেখছে পুলিশ। এখন পর্যন্ত এ হত্যার ঘটনায় কোন সন্দেহভাজনের নাম প্রকাশ করা হয়নি। সেখানকার পুলিশ বিভাগ জানিয়েছে, তদন্ত সাপেক্ষে বাকিটা জানা যাবে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.