সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

অনেকদিন পর পর্দায় মিলন-নাদিয়া

8সিলেটপোস্ট রিপোর্ট:দেশ টিভিতে ঈদের ২য় দিন সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘রং মাস্টার’। হোসেন আলমগীরের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন নাদিয়া, আনিসুর রহমান মিলন প্রমুখ।
সদ্য ভার্সিটি পাশ করা উচ্চবিত্ত পরিবারের মেয়ে অর্পিতা। সাজিদ তার প্রেমিক। সে পড়াশোনা শেষ করে ইউরোপে কর্মরত। মোবাইলে দু’জনের কথা হয় নিয়মিত। ছোট্ট এক অভিমানে দু’জনের কথা বন্ধ হয়ে গেলে অসস্তিতে ভোগে অর্পিতা। সাজিদ কল না দিলে সেও দেবে না। এরমধ্যে একদিন অর্পিতা সাজিদের নম্বরের সাথে মিল রেখে একটি নম্বরে কল দেয়। অপর পাশ থেকে কল রিসিভ করে কথা বলে এক সহজ সরল রং মিস্ত্রী। অর্পিতা তার কথায় মুগ্ধ হয়। এই মুগ্ধতাই অর্পিতাকে প্রতিদিন কল দিতে বাধ্য করে রং মিস্ত্রীকে। ধীরে ধীরে অর্পিতার সাথে রং মিস্ত্রীর কথা বাড়তে থাকে। রং মিস্ত্রী অর্পিতার প্রতি অত্যন্ত যত্নশীল। গ্রামের কাশফুল, নদীর ঢেউ এসব নিয়ে গল্প করে সে। অর্পিতা শুধু মুগ্ধ হয়ে শোনে। রং মাস্টার ভালোবাসতে শেখে। সে তার সহজ সরল স্বীকারোক্তিতে সেই কথা অর্পিতাকে জানায়। অর্পিতা একটি অদৃশ্য দেয়াল অনুভব করে। অর্পিতা একটি মেসেজ লিখে পাঠায় রং মিস্ত্রীকে। জানায় সে অপারগ। রং মিস্ত্রী লিখতে না পারার জন্য কোনো প্রতি উত্তর দিতে পারে না। তবুও সে চায় অর্পিতার মঙ্গল হোক, সে ভালো থাকুক।
হঠাৎ সাজিদ দেশে ফেরে। অর্পিতাকে সারপ্রাইজ দেয় সে। অর্পিতা খুশি হয়। তারা বিয়ে করে। অন্যদিকে রং মাস্টার তার স্বপ্নীল প্রেমের সমাপ্তি টেনে একা নীরবে কষ্টে বুক বাঁধে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.