সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

প্রাক্তনকে দেখেই জড়িয়ে ধরলেন দীপিকা!

6সিলেটপোস্ট রিপোর্ট:দীপিকা পাডুকোন এবং রণবীর সিং এর ‘লাভ লাইফ’ বারবারই খবরের শিরোনাম হয়ে থাকে। যদিও দীপিকা বা রণবীর কেউ এখনো খোলাখুলি নিজেদের সম্পর্কের কথা কবুল করেননি। তবে এবার রণবীর নয়; এবার নীহার পান্ডা নামের এক যুবককে জড়িয়ে ধরে খবরের শিরোনামে দীপিকা।
রণবীরই প্রথম পুরুষ নন যার সঙ্গে দীপিকা প্রেম করছেন। রণবীর সিং এর আগে দীপিকা প্রেম করতেন রণবীর কাপুরের সঙ্গে। এমনকি, দীপিকা রণবীর কাপুরের নামের আদ্যক্ষর লেখা ট্যাটু অবধি করান। যাই হোক‚ সেই সম্পর্ক একদিন ভেঙে যায়।
কিন্তু অজানা তথ্য হল, রনবীর কাপুরের আগেও একজন পুরুষ এসেছিল দীপিকার জীবনে। তিনি এই নীহার পান্ডা। দীপিকা মুম্বাইতে যখন প্রথমে দিকে মডেলিং করতেন‚ তখনই নীহারের সঙ্গে আলাপ হয় তার। আলাপের কয়েক দিনের মধ্যেই প্রেমে পড়েন তারা।
গুঞ্জন আছে, দুজনে বেশ কিছুদিন একসঙ্গে লিভ-ইন রিলেশনশিপেও ছিলেন। যদিও বলিউডে সুযোগ পাওয়ার পর দীপিকা নীহারের সঙ্গে সম্পর্ক শেষ করে দেন। কিন্তু নীহারের সঙ্গে এখনো ভালো সম্পর্ক আছে তার। সেই সুসম্পর্ক ধরা পড়লো সম্প্রতি আয়োজিত যুবরাজ সিং এর ফ্যাশন শো-তে।
সূত্রের খবর, দীপিকা তার প্রাক্তন বয়ফ্রেন্ড নীহারকে দেখা মাত্র জড়িয়ে ধরেন। দুজনকে একে অপরের দিকে ‘ফ্লাইং কিস’ও ছুঁড়তে দেখা যায়। শুধু তাই নয়, দুজনকে বেশ কিছুক্ষণ গল্প করতেও দেখা যায়।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.