সংবাদ শিরোনাম
ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «   দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে চৌদ্দ লক্ষ টাকা উদ্ধার  » «  

পরীমনি এবার অ্যাকশন গার্ল- ঈদে মুক্তি পাচ্ছে ‘রক্ত’

5সিলেটপোস্ট রিপোর্ট:অবশেষে ঈদে মুক্তি পাচ্ছে পরীমনি অভিনীত চলচ্চিত্র ‘রক্ত’। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবিতে প্রথমবারের মতো রোমান্টিকতার বলয় ভেঙে অ্যাকশন গার্ল হিসেবে হাজির হচ্ছেন পরী। এরমধ্যে তার এই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। এই ছবি পরীমনির প্রত্যাশা ও অন্যান্য বিষয় নিয়ে লিখেছেন খালেদ আহমেদ।
ফ্রিল্যান্স জার্নালিস্ট রোশনের সঙ্গে পরীমনির দেখা একটি পাহাড়ি এলাকায়। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। মনে মনে রোশন পরীমনিকে ভালোবেসে ফেলে কিন্তু তা প্রকাশের আগেই জানতে পারে সে বিবাহিত এবং তার একটি কন্যা সন্তান রয়েছে। পরে সেই ভুলটা ভেঙে যায় আহত পরীমনিকে হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যাওয়ার পর। নার্স রোশনকে বলে যে, পরীমনি আসলে এক দুর্ঘটনায় স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে। এবার নিজের মনের কথা জানাতে রোশন সময় নেয় না। ঠিকই পরীমনির সঙ্গে ভালোবাসার সম্পর্ক তৈরি করে। রোশনকে নিয়ে এবার পরীমনি নেমে পড়ে নিজের অতীতকে খুঁজতে। শুরু হয় একের পর এক মিশন—এমনি গল্প নিয়ে নির্মিত হয়েছে বিগ বাজেটের ছবি ‘রক্ত’।
মূলত এটি একটি অ্যাকশনধর্মী চলচ্চিত্র। এই ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়ক রোশন। কোনো রকম কাটা-ছেঁড়া ছাড়াই সেন্সর ছাড়পত্র পেয়েছে আলোচিত এ ছবিটি। ‘রক্ত’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। আব্দুল্লাহ জহির বাবুর কাহিনি ও চিত্রনাট্যে এ ছবিতে আরও অভিনয় করেছেন আশিষ বিদ্যার্থী, অমিত হাসান, রাজা দত্ত, সুমিত গাঙ্গুলী, সুব্রত, বিপ্লব চট্টোপাধ্যায়, মেঘনা হালদার, পিয়া সেনগুপ্ত  প্রমুখ।
এই চলচ্চিত্র প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে ‘রক্ত’। আর ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। কেননা এতদিন দর্শকরা আমাকে রোমান্টিক ঘরানার চলচ্চিত্রেই শুধু অভিনয় করতে দেখে অভ্যস্ত। এই ছবিতে দর্শকরা আমাকে নতুন রূপে আবিষ্কার করবেন।’ তিনি আরও বলেন, ‘আমার এই নতুন লুক ও গেটআপের জন্য আমি পরিচালক সুমন ভাইয়ের কাছে কৃতজ্ঞতা জানাই। তিনি গুণী পরিচালক বলেই আমার কাছ থেকে অ্যাকশন গার্ল হিসেবে অভিনয়ের সর্বোচ্চটা বের করে নিয়েছেন। সবাইকে আগাম ঈদের শুভেচ্ছা। সবাইকে ঈদের আনন্দে হলে গিয়ে ছবি দেখার আমন্ত্রণ জানাই।’
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.