সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

জগন্নাথপুরে ভিজিএফ-এর চাল বিতরণে অনিয়মের অভিযোগ

2সিলেটপোস্ট রিপোর্ট:সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে ভিজিএফ-এর চাল বিতরণে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, মঙ্গলবার সকাল থেকে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদকে সামনে রেখে এবারও রাণীগঞ্জ ইউনিয়নে নিজ নিজ ওয়ার্ডের মেম্বারদের মাধ্যমে ভিজিএফের কার্ডধারী গরিব ও দরিদ্র লোকের মধ্যে যথারীতি চাল বিতরণ করা হয়। কিন্তু এবার ভিজিএফের চাল বিতরণে দুর্নীতি, স্বজনপ্রীতি ও ব্যাপক অনিয়মের অভিযোগ উঠে ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার ইছরাক আলীর বিরুদ্ধে।

অভিযোগকারীর তৈয়ব মিয়া,আলিম উদ্দিন,আব্দুর রব,ইমাম উদ্দিন,মছব্বির মিয়া,কাজল মিয়া,হলি দাস ও দিলফর মিয়াসহ কয়েকজন জানান- মাষ্টার রুলে ও ভিজিএফ কার্ডে নাম থাকা লোকদেরকে চাল বিতরণ না করে মেম্বার তার পছন্দের লোকদের মধ্যে চাল বিতরণ করেছেন। আমাদের নাম থাকাসত্বেও আমরা চাল পাইনি। সরকার আমাদের মধ্যে জনপ্রতি ১০ কেজি চাল বরাদ্দ দিলেও আমরা ওজনে ৭/৮ কেজি করে চাল পেয়েছি। আমাদের প্রতি অবিচার করা হয়েছে।

এব্যাপারে অভিযোক্ত মেম্বার ইছরাক আলী জানান- আমি ওজনে চাল কম দেইনি। বরং চেষ্টা করি নিজের পকেট থেকে টাকা দিয়ে চাল ক্রয় করে গরিবদের মধ্যে বিতরণ করতে। তবে ভিজিএফের চাল বিতরণে মাস্টার রুলে থাকা নামগুলোর লোকদের না পাওয়ায় উপস্থিত অন্য লোকের মধ্যে বিতরণ করা ছাড়া উপায় ছিল না।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.