সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

বায়োস্কোপ দেখুন ইচ্ছামতো!

10সিলেটপোস্ট রিপোর্ট:আমাদের দেশে যারা বিনোদনপ্রেমী, ক্যাবল লাইনের বাইরেও তারা একটা জিনিস খুব মিস করে থাকেন। অনলাইন স্ট্রিমিং সার্ভিস। আমাদেরও যদি একটা ভিডিও স্ট্রিমিং সার্ভিস- এমন কিছু থাকতো, মিস হতো না অনেক কিছুই। এবার বোধহয় সত্যি সত্যিই আর কিছু মিস হবে না। কারণ, এলো গ্রামীণফোনের উপহার ‘বায়োস্কোপ’।
২০ হাজারেরও বেশি কন্টেন্ট নিয়ে আজ যাত্রা শুরু করলো ‘বায়োস্কোপ’।
এটি এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে আপনি আপনার পছন্দের বিনোদন খুঁজে নিতে পারেন খুব সহজে। বায়োস্কোপে দেখা যাবে লাইভ টিভি, যেখানে আপনার জন্য থাকছে ৪০টি টিভি চ্যানেল। এছাড়াও থাকছে বায়োস্কোপের এক্সক্লুসিভ কন্টেন্ট, যে এন্টারটেইনমেন্ট আপনি অন্য কোনো চ্যানেলে পাবেন না। যেমন ধরুন, বাংলাদেশের প্রথম নারী সুপারহিরো ‘কালি’। সুপারহিরোর গতানুগতিক ধারণার বাইরে একটা চরিত্র কালি একজন এসিডদগ্ধ নারী, যে স্কার্ফের আড়ালে মুখ ঢেকে মিশে যায় রাস্তার জনসাধারণের মাঝে– তার সাথে ঘটে যাওয়া সকল অন্যায়ের পালটা জবাব দিতে গিয়ে একসময় হয়ে যায় অত্যাচারিতের প্রতিবাদের ভাষা আর সন্ত্রাসবাদের বিপক্ষে শুরু করে লড়াই। বেশ ইন্টারেস্টিং লাগছে না? এমনই দারুণ সব কনসেপ্ট নিয়ে সবাইকে এন্টারটেইন করতে আসছে বায়োস্কোপের এক্সক্লুসিভ কন্টেন্ট। এখানেই শেষ না। কোনো শো যদি মিস করে ফেলেন, তাহলেও মন খারাপ করার কিচ্ছু নেই। বায়োস্কোপে আছে ‘ক্যাচ-আপ’, যেখানে মিস হয়ে যাওয়া শো আপনি দেখে নিতে পারেন সুবিধাজনক যেকোনো সময়ে।
তাহলে এখন থেকে বিনোদন চলবে ফুল দমে যখন-তখন। ক্যাবল লাইনের ওপর আর নয় নির্ভরশীলতা, এবার যা চাইবেন তাই দেখবেন। তাহলে আর দরকার হবে না সময় মেপে টিভির সামনে বসে থাকার। নিজের মতো করে বিনোদন উপভোগ করতে এখনই ক্লিক করুন-www.bioscopelive.com আর বিস্তারিত জানতে চোখ রাখুন বায়োস্কোপের ফেসবুক পেইজে (www.facebook.com/bioscopelive)।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.