সংবাদ শিরোনাম
হবিগঞ্জের নবীগঞ্জে হামলা ও লুটপাঠের ঘটনায় দাঙ্গাবাজ কনর মিয়া ও কবির মিয়ার ২ বছরের সশ্রম কারাদণ্ড  » «   ওসমানীনগরে হামলা চালিয়ে প্রবাসীর বসতঘর দখলের অভিযোগ  » «   দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৬  » «   সিলেটের ওসমানীনগরে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ১  » «   দেশে আধুনিক ক্রীড়ার রূপকার ছিলেন শহীদ শেখ কামাল: প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   দক্ষিণ সুরমায় মেয়েকে ফিরে পেতে এক পিতার আকুতি  » «   বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক দূর্দান্ত প্রতারক রঞ্জন গ্রেফতার  » «   দক্ষিন সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে দুর্ঘটনায় নিহত ৩  » «   সাংবাদিক অজয় পালের প্রতিকৃতিতে সিলেটের সর্বস্থরের নাগরিকদের শ্রদ্ধা নিবেদন  » «   ঐতিহ্যবাহী ‘মাছের মেলা’ শেরপুরে হাজারো মানুষের ঢল  » «   দক্ষিণ সুমরার বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত  » «   আমাদের দেশের শিক্ষার্থীরা আন্তর্জাতিক মানসম্পন্ন হয়ে গড়ে উঠছে: মন্ত্রী ইমরান  » «   আওয়ামীলীগের বিদায় নিশ্চিত করে দেশে জনগণের সরকার প্রতিষ্টা করতে হবে :কাইয়ুম চৌধুরী  » «   অবকাঠামো উন্নয়ন এর মাধ্যমে দেশ গড়ার কাজ করতে হবে-প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ  » «   ছাতকে অধ্যক্ষ অপসারণের দাবীতে সড়ক অবরোধ করেছে ছাত্রলীগ  » «  

রাস্তায় রাস্তায় পশু জবাই

2সিলেটপোস্ট রিপোর্ট: যত্রতত্র না করে নির্দিষ্ট জায়গায় পশু কোরবানি করার জন্য সিলেট সিটি করপোরেশন অনুরোধ জানালেও তা রাখা হয়নি। পবিত্র ঈদ-উল আজহার দিন মঙ্গলবার সকাল থেকে যে যার মতো কোরবানি করছেন রাস্তায়। সিলেট নগরীর ২৭টি পশু জবাইয়ের স্থান নির্ধারণ করা থাকলেও গলি থেকে রাজপথ পর্যন্ত কোথাও বাদ যায়নি পশু জবাই। পশু জবাইয়ের এসব নির্দিষ্ট স্থানের প্রতি আগ্রহ লক্ষ্য করা যায়নি বেশিরভাগ কোরবানিদাতাদের। নগরীর র্প্বূ জিন্দাবাজার, নয়া সড়ক, কাজিটুলা, উপশহরসহ সবখানেই একই চিত্র দেখা গেছে।

সকাল ৯টায় র্প্বূ জিন্দাবাজারে বিভিন্ন রাস্তায় কোরবানির পশু জবাই করতে দেখা গেছে। একইভাবে নয়াসড়ক, কাজীটুলা, উপশহর, জল্লারপাড়া, মিরাবাজারে রাস্তা ও ফুটপাথে কোরবানির পশু জবাই করা হয়েছে। অভিজাত এলাকা উশহরেও রাস্তায় পশু কোরবানি করা হয়। অন্যদিকে সব ধরনের ব্যবস্থা থাকলেও পশু জবাইয়ের নির্ধারিত স্থানে সকাল থেকে খুব কম সংখ্যক লোক পশু কোরবানি করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন জানিয়েছিলেন কোরবানির পশু জবাইয়ের জন্য সব সিটি করপোরেশন ও জেলা শহরে সম্ভাব্য ৬ হাজার ২৩৩ স্থান নির্ধারণ করা হয়েছে। কোরবানির ১০ থেকে ১৫ দিন আগে কখন কোন এলাকার বা বাড়ির পশু জবাই হবে, তার বিবরণ-সংবলিত স্লিপ প্রতিটি বাড়িতে পৌঁছানো হবে।

এমন নিদের্শনার পর সিলেট সিটি করপোরেশনে ২৭ স্থানে পশু জাবাই করার নিদের্শনা দেয়া হয়েছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.