সংবাদ শিরোনাম
দিরাইয়ের উদির হাওর বিলে বাধঁ দেয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত,৪০ জন আহত  » «   রাষ্ট্র ধর্ম নিয়ে তথ্য প্রতিমন্ত্রীর মন্তব্যের কড়া জবাব দিলেন সাঈদ খোকন  » «   শান্তিগঞ্জে জয়কলস গ্রামে প্রতিপক্ষের রামদার কোপে একজন নিহত,একজন আহত  » «   পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের এই বছরের প্রাথমিক সমাপনী পরীক্ষা বাতিল  » «   সিলেটে দুই কেন্দ্রে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮ হাজার শিক্ষার্থী  » «   সিলেটে আজ মনোনয়নপত্র দাখিল করছেন সম্ভাব্য প্রার্থীরা  » «   জননেত্রী শেখ হাসিনা একজন স্ট্রং ক্লাইমেট ফাইটার- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  » «   অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সভা অনুষ্টিত  » «   কুমিল্লার ঘটনায় জকিগঞ্জে পুলিশ ও বিক্ষুব্ধ জনতার সংঘর্ষ:পুলিশসহ অন্তত অর্ধশত আহত  » «   তৃতীয় ধাপে ইউপি ও পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা  » «   সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহি বাসের ধাক্কায় তিন মোটর সাইকেল আরোহী নিহত  » «   নগরীর বনকলাপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক তরুনের আত্মহত্যা  » «   শারদীয় দুর্গাপূজায় সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শুভেচ্ছা  » «   সিলেট নগরীতে ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ মিছিল  » «   দীর্ঘ অপেক্ষার পর কমিটি পেল সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ  » «  

ভারতীয় চলচ্চিত্র দেখানো বন্ধ পাকিস্তানের সিনেমা হলে

4সিলেটপোস্ট রিপোর্ট:কাশ্মীরের নিয়ন্ত্রণ রেখায় (এলওসি) ভারত-পাকিস্তানের মধ্যকার উত্তেজনা ছড়িয়ে পড়েছে দুই দেশের বিভিন্ন মহলে। রাজনীতিক থেকে শুরু করে কবি, শিল্পী, সাহিত্যিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সামরিক উত্তেজনায় রসদ জোগাচ্ছে। সে তালিকায় এবার যোগ দিয়েছে পাকিস্তানের দুটি সিনেমা হল কর্তৃপক্ষ। তারা ভারতীয় সিনেমা প্রদর্শন বন্ধের সিদ্ধান্ত নিয়েছে।

দ্য ডনের খবরে বলা হয়, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মধ্য দিয়ে ভারতীয় সিনেমা দেখানো বন্ধের কথা জানিয়েছে পাকিস্তানের করাচির বৃহত্তম সিনেমা হল ‘নুপ্লেক্স সিনেমাস’।

গতকাল বৃহস্পতিবার রাতে দেওয়া ওই স্ট্যাটাসে নুপ্লেক্সের পক্ষ থেকে বলা হয়, ‘পাকিস্তানের সশস্ত্র বাহিনীর সঙ্গে একাত্মতা প্রকাশ করতে নুপ্লেক্স সিনেমাস কর্তৃপক্ষ জরুরি ভিত্তিতে ভারতীয় চলচ্চিত্র প্রদর্শন বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। এ বিষয়ে পরবর্তী যেকোনো সিদ্ধান্ত আমাদের শুভাকাঙ্খীদের জানাব।’

‘আট্রিয়াম সিনেমাস’ নামের আরেকটি হলও ভারতীয় চলচ্চিত্র দেখানো বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। বিষয়টি তাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। যদিও এ বিষয়ে প্রকাশ্য কোনো বিবৃতি দেয়নি হল কর্তৃপক্ষ।

ভারতশাসিত কাশ্মীরের উরিতে হামলায় ১৯ ভারতীয় সেনা নিহত হওয়ার পর থেকে দুই দেশের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরই জেরে গতকাল বৃহস্পতিবার নিয়ন্ত্রণরেখায় অভিযান চালায় ভারত। ওই সময় গোলা বিনিময়ে দুই পাকিস্তানি সেনা নিহত হয়।

জবাবে ভারতের এক সেনাকে আটক করে পাকিস্তান। একই দিনে ভারতের কয়েকজন সেনাকে হত্যারও দাবি করা হয় পাকিস্তানের পক্ষ থেকে। যদিও ভারত বিষয়টিকে নাকচ করে দিয়েছে। তবে সেনা আটকের বিষয়টি স্বীকার করেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.