সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে মাছের আঘাতে মৎস্যজীবীর মৃত্যু  » «   মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «  

প্রেম করছেন রণবীর-শ্রুতি!

2সিলেটপোস্ট রিপোর্ট:রণবীর কাপুর ও শ্রুতি হাসান প্রেম করছেন। এ বছরের শুরুতে দু’জনে একসঙ্গে একটা বিজ্ঞাপনের শুটিং করেছিলেন, তখন থেকেই দু’জনের বন্ধুত্ব এবং তারপর প্রেম শুরু। এমনটাই জানিয়েছে বলিউড লাইফ।
সূত্রের খবরে প্রকাশ, রণবীর-শ্রুতিকে বেশ কয়েকবার গভীর রাতে একসঙ্গে ডিনার করতেও দেখা গেছে। এখানেই শেষ নয়, এই খবর সামনে আসার পর অনেকেই শ্রুতিকে রণবীর আর ক্যাটরিনা কাইফের সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য দায়ী করছেন।
তবে অন্য একটা ওয়েবসাইট দাবি করছে, পুরোটাই নাকি গুজব। রণবীরের একজন কাছের বন্ধু তাদের জানিয়েছেন, রণবীর-শ্রুতির মধ্যে বন্ধুত্ব ছাড়া কিছুই নেই।
সেই বন্ধুর কথায়, ‘একদম ভুল খবর এটা। রণবীর-শ্রুতি একদিনের জন্যেও ডেট করেননি একে অপরকে। রণবীর এখন একা। আর সে এইভাবেই এখন কিছুদিন থাকতে চায়।’
অবশ্য যখন থেকে ক্যাটরিনা-রণবীরের ব্রেক আপ হয়েছে, বহু নায়িকার সঙ্গেই নাম জড়িয়ে বিভিন্ন গুজব শোনা গেছে রণবীরের সম্বন্ধে। অন্যদিকে, শ্রুতির নামের সঙ্গে জড়িয়েছে দক্ষিণী নায়ক ধানুশ এবং সিদ্ধার্থের নাম। দুটো ক্ষেত্রেই অবশ্য খবরটা যে ভুল তা কিছুদিনের মধ্যেই প্রমাণ করে দেন শ্রুতি। তিনি জানান, তিনি ও রণবীর দুজনেই এখন একা, তাই তাদের নিয়ে একটু আধটু গুজব রটবে সেটাই তো স্বাভাবিক।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.