সংবাদ শিরোনাম
মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «  

কুশিয়ারায় নৌকাডুবি: ১ যুবক নিখোঁজ

7সিলেটপোস্ট রিপোর্ট:সিলেটের ফেঞ্চুগঞ্জে কুশিয়ারা নদীতে নৌকাডুবিতে হাসান (২২) নামক এক যুবক নিখোঁজ রয়েছেন।

শুক্রবার সকালে ফেঞ্চুগঞ্জ পূর্ববাজার এলাকায় এই নৌকাডুবির ঘটনাটি ঘটে।

নিখোঁজ হাসান গোলাপগঞ্জ উপজেলার পনাইরচক গ্রামের মিছির আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায়, নিখোঁজ হাসান নিজের ইঞ্জিনচালিত নৌকাযোগে  ফেঞ্চুগঞ্জ পশ্চিমবাজার থেকে রড বোঝাই নৌকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন।

ইঞ্জিনের  ডিজেল স্বল্পতার কারণে  ফেঞ্চুগঞ্জ পূর্ববাজার থেকে ডিজেল সংগ্রহ করে নৌকায় উঠেন। ইঞ্জিনের পাশে যাওয়ার সময় হঠাৎ রড বোঝাই নৌকা পানিতে ডুবে যায়।

স্থানীয় লোকজন অনেক চেষ্টা করেও নিখোঁজ হাসানের সন্ধান পাননি।

খবর পেয়ে সিলেট জেলা শহর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল নিখোঁজ হাসানের সন্ধানে  উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। এ রির্পোট লেখা পর্যন্ত উদ্ধার তৎপরতা চলছিলো।

ডুবুরিদলের প্রধান গোলাম আযম বলেন, এখন পর্যন্ত নিখোঁজ হাসানের সন্ধান পাওয়া যায়নি। আমরা চেষ্টা অব্যাহত রেখেছি।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.