সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা প্রশাসনের মসজিদ ঘিরে ধ্রুমজাল!  » «   ঢাকা- সিলেট মহা সড়কের দক্ষিণ কুর্শা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, পরিবারে চলছে শোকের মাতম  » «   জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫  » «   মদিনা মার্কেটস্থ কালিবাড়ি রোডে ট্রাকচাপায় ব্যবসায়ী ফয়জুর নিহত  » «   খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকার কাজ করছে-সিলেটে খাদ্যমন্ত্রী  » «   আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান কর্তৃক উপকারভোগীদের ২শতাধিক ড্রামের টাকা আত্মসাত,বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের  » «   গোয়াইনঘাটে পাহাড়ী ঢল ও ভারী বর্ষণে নিম্মাঞ্চল প্লাবিত  » «   সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় পাহাড়ি ঢলের পানিতে ১৬ শত একর পাকা ধান ও বাড়ি-ঘর ভেসে গেছে  » «   সাংবা‌দিক বাবরের পিতার মৃত্যুতে অনুসন্ধান কল্যাণ সোসাইটি সিলেট এর শোক প্রকাশ  » «   জৈন্তাপুরে নৌকা ডুবিতে একি পরিবারের ৫ জন উদ্ধার ১ জন নিখোঁজ  » «   সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা সীমান্ত এখন গরু চোরাচালানের স্বর্গরাজ্য  » «   নবীগঞ্জে নিহত জাহান খুনের ৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কাউকে ধরতে পড়েনি পুলিশ!  » «   পুলিশি নির্যাতনে নিহত রায়হান আহমদ হত্যা মামলার সাক্ষী দিলেন তার স্ত্রী তান্নী  » «   নবীগঞ্জে ধর্ষককারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের রায় দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন আদালত  » «   জগন্নাথপুরে ধান সংগ্রহ শুরু  » «  

সমালোচনার মুখে পরিণীতি

2সিলেটপোস্ট রিপোর্ট::কালো পোশাকের সঙ্গে সানগ্লাসে ঢাকা দুই চোখ। মাথায় ছাতা ধরে অন্য একজন ব্যক্তি। শুটিংয়ের ফাঁকে দুবাইয়ের বিচে এভাবেই ঘোরাফেরা করছিলেন পরিণীতি চোপড়া। আর সেটি ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই সমালোচনার মুখে পড়েন তিনি। একসময় পোস্ট সরিয়ে দিতে বাধ্য হন তিনি।
ভিডিওটি নিয়ে এত বির্তক হবে সেটি বোধহয় ভাবতে পারেননি ‘ইশকজাদে’র নায়িকা। অক্ষয় রাজ পরিচালিত ‘মেরি পেয়ারি বিন্দু’র শুটিংয়ের জন্য দুবাইয়ে অবস্থান করছেন পরিণীতি।  শুটিংয়ের শেষে বিচেই খানিকটা হেঁটে বেড়াচ্ছিলেন পরিণীতি। সঙ্গে ফিল্ম ইউনিটেরই এক অ্যাসিস্ট্যান্ট। কড়া রোদের হাত থেকে নায়িকাকে বাঁচাতে তার মাথায় ছাতা ধরে হাঁটছিলেন তিনি। কাঁধে তিনটি ব্যাগ। তার মধ্যে একটি লেডিস হ্যান্ডব্যাগও ছিল। যা দেখে পরিণীতিরই বলে মনে হয়েছে অনেকের। হাঁটতে হাঁটতেই নিজের সেই ভিডিও পোস্ট করেছিলেন নায়িকা।
তারপরেই ইনস্টাগ্রামে একের পর এক ঝাঁঝালো মন্তব্য ছুটে আসে। একজন ব্যঙ্গ করে বলেন, নিজের ছাতা নিজে ধরলে আপনার স্টার ইমেজ খসে পড়বে না!  অন্য জনের খোঁচা, ছাতাটার ওজন বোধহয় ১০০ কেজি ছিল!
বেগতিক দেখে ইনস্টাগ্রাম ওই ভিডিও সরিয়েও তার জায়গায় অন্য ছবি দিলেও কমেনি সমালোচনা।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন

সর্বশেষ সংবাদ

Developed by:

.