সংবাদ শিরোনাম
ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২, গ্রেফতার-১  » «    যারা সন্ত্রাসকে পছন্দ করে তারাই র‌্যাবের বিরুদ্ধে অপপ্রচার করে.সুনামগঞ্জের দিরাইয়ে পররাষ্ট্রমন্ত্রী  » «   ১৫০ পরিবারের মধ্যে চাউল বিতরণ করল অনুসন্ধান কল্যাণ সোসাইটি  » «   অবৈধ বালু উত্তোলনের দায়ে দোয়ারাবাজারে,৭ শ্রমিককে কারাদণ্ড  » «   সিলেটের পথ শিশুরা ড্যান্ডিতে আশক্ত  » «   আমরণ অনশনে শাবি শিক্ষার্থীরা:সরকারি সিদ্ধান্তের অপেক্ষায় ভিসি  » «   ভিসি’র পদত্যাগ না হলে আন্দোলন চলবে:শাবিপ্রবির আন্দোলনরত শিক্ষার্থীরা  » «   ওসমানীনগরে সংঘর্ষে আহত ১২,পাল্টাপাল্টি মামলা  » «   আখালিয়ায় ফার্মেসীতে সন্ত্রাসী হামলায় আহত ১, লুট  » «   শিক্ষার্থীদের উপর পুলিশের হামলার প্রতিবাদে উত্তাল শাবি: ভিসি’র পদত্যাগের দাবি  » «   তাহিরপুরে জাদুকাটায় অবৈধ পাথর কোয়ারীর মাটি চাপায় এক যুবক নিহত  » «   শাবিতে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ : অনির্দিষ্টকালের জন্য বন্ধ  » «   আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু  » «   শাবি শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে  » «   ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট অনুষ্ঠিত  » «  

মার্কিন ও অস্ট্রেলীয় জিম্মির ভিডিও প্রকাশ তালেবানের

6সিলেটপোস্ট রিপোর্ট::তালেবান জঙ্গি গ্রুপ গত বছর আফগানিস্তান থেকে অপহৃত এক অস্ট্রেলীয় ও এক আমেরিকান নাগরিকের ভিডিও প্রকাশ করেছে। মার্কিন নাগরিক কেভিন কিং ও অস্ট্রেলীয় নাগরিক টিমোথি উইকস কাবুলে অবস্থিত আমেরিকান ইউনিভার্সিটি অব আফগানিস্তানের অধ্যাপক ছিলেন।
গত আগস্টে নিরাপত্তা বাহিনীর পোশাক পরা বন্দুকধারীরা বিশ্ববিদ্যালয় চত্বরের বাইরে থেকে এ দুই নাগরিককে তাদের গাড়ি থেকে অপহরণ করে।
পেন্টাগন জানায়, ওই মাসের শেষে এ দুই ব্যক্তিকে উদ্ধার করতে আফগানিস্তানে থাকা মার্কিন বাহিনীর চালানো প্রচেষ্টা ব্যর্থ হয়। তালেবানের প্রকাশ করা ভিডিওতে এ দুই জিম্মি বলেন, তাদেরকে ‘ভাল অবস্থায় রাখা হয়েছে।’
তবে তারা তাদের মুক্তির বিনিময়ে যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতি এক কারাবন্দীকে ছেড়ে দেয়ার আহ্বান জানিয়েছেন। তারা আরো বলেন, এ ব্যাপারে মধ্যস্থতা না হলে তাদের দু’জনকেই হত্যা করা হবে।
এদিকে মার্কিন পররাষ্ট্র দফতর এ ভিডিও’র ব্যাপারে কোন মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে।
সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.